সেমিফাইনালের সেই ক্যাচ মিস—মুখ খুললেন হাসান আলী

অস্ট্রেলিয়ার সঙ্গে ডু অর ডাই ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে ওয়েডের ক্যাচ ফেলে দিয়েছিলেন হাসান আলী। এর পরের ইতিহাস সবার জানা। টানা তিন ছক্কায় ম্যাচ শেষ করে দেন ওয়েড। সেই সঙ্গে শেষ হয়ে যায় পাকিস্তানের বিশ্বকাপ জয়ের স্বপ্নও।

এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কড়া সমালোচনা হয় হাসান আলীর। তারওপর পাকিস্তান অধিনায়ক বাবর আজমও ম্যাচ হারার কারণ হিসেবে বলেছিলেন সেই ক্যাচ মিসের কথা। এ যেন বারুদের স্তূপে আগুন ধরানো! সবমিলিয়ে কঠিন অবস্থায় রয়েছেন হাসান আলী।

আরও পড়ুন: অজিদের শক্তি অনুপ্রেরণা, ব্ল্যাক ক্যাপসের ধারাবাহিকতা—বিশ্বকাপের ফাইনাল আজ

Thai Food

এতদিন পর অবশেষে মুখ খুলেছেন তিনি। এক টুইটের মাধ্যমে ভক্ত ও সমর্থকদের উদ্দেশে হাসান আলী বলেন, ‘আমি জানি, আপনাদের প্রত্যাশা অনুযায়ী খেলতে না পারায় আপনারা সবাই আমার ওপর রেগে আছেন। কিন্তু আমার থেকে বেশি হতাশ কেউ হয়নি।’

একইসঙ্গে পাকিস্তানের হয়ে নিজের সর্বোচ্চ দেওয়ার প্রতিজ্ঞাও করেছে হাসান আলী— আমার প্রতি যেন আপনাদের প্রত্যাশা বদলে না যায়। আমি যতদিন সম্ভব সর্বোচ্চ পর্যায়ে পাকিস্তান ক্রিকেট দলের হয়ে প্রতিনিধিত্ব করতে চাই। আমি আবার পরিশ্রম শুরু করেছি। এ কঠিন সময় আশা করি আমাকে আরও অনেক শক্তিশালী হতে সাহায্য করবে।

দুঃসময়ে পাশে থাকার জন্য শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতাও জানান হাসান— ফোন, খুদে বার্তা, টুইট, পোস্ট এবং দোয়ার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আমার এগুলোর প্রয়োজন ছিল।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm