মুক্তিযোদ্ধা হয়ে যুদ্ধাপরাধের বিচার দেখে যাওয়া সৌভাগ্যের : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন ও অসমাপ্ত কাজগুলো একে একে করে যাচ্ছেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর কারণেই একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে যুদ্ধাপরাধের বিচার দেখতে পারাটা সম্ভব হয়েছে। আর আমার কাছে এটি অনেক বড় সৌভাগ্যের বিষয়। আনসার বাহিনীর উন্নয়নে বর্তমান সরকার নানা ধরনের কাজ করে যাচ্ছে।

রোববার (১২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় কক্সবাজার শহরের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ আনসার বাহিনী আয়োজিত মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাইক্লিং শোভাযাত্রার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: আমার নিষ্ঠার কাছে সব বাধা হার মেনেছে౼বীর মুক্তিযোদ্ধা মেজর মোস্তফা

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলার সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ সদস্য জাফর আলম, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সংসদ সদস্য শাহীন আক্তার, সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রধান মেজর জেনারেল মিজানুর রহমান শামীম।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আনসার বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, উপমহাপরিচালক, জেলা প্রশাসক, পুলিশ সুপার, সামরিক ও বেসামরিক ঊর্ধ্বতন কর্মকর্তা, সাইক্লিং শোভাযাত্রা দলের খেলোয়াড় ও বাহিনীর সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী, ব্যাটালিয়ন আনসার, সাধারণ আনসার ও ভিডিপি সদস্যরা।

প্রসঙ্গত, ১২ দিন আগে নারী-পুরুষ মিলে ২৬ জন আনসার সদস্য পঞ্চগড় থেকে সাইক্লিং শোভাযাত্রা শুরু করেন। ১ হাজার ৫০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে আজ (রোববার) তারা কক্সবাজার পৌঁছান।

বলরাম/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm