মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারাল হানিফ পরিবহনের বাস, এনজিওকর্মী লাশ

মিরসরাইয়ে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় মো. হাবিবুর রহমান (৩৫) এক এনজিও কর্মী নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার খৈয়াছড়া ঝরনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বাস জব্দ করা হলেও পালিয়েছে চালক ও সহকারী।

নিহত হাবিবুর রহমান চাঁদপুর সদর থানার কামরাঙা বাজার এলাকার রামপুর পাটোয়ারি বাড়ির আলমগীর হোসেনের ছেলে। তিনি মিরসরাইয়ে এনজিও সংস্থা শক্তি ফাউন্ডেশন অফিসে কর্মরত ছিলেন।

আরও পড়ুন : ফেনীর রাসমনি কালী মন্দিরে কাজ করার সময় মুহূর্তেই লাশ মিরসরাইয়ের যুবক

স্থানীয় সূত্র জানায়, আজ (মঙ্গলবার) দুপুর দেড়টার দিকে মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনা রাস্তার মাথায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারায়। এ সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেল আরোহী মো. হাবিবুর রহমানকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে পৌর সদরের মাতৃকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Yakub Group

দুর্ঘটনায় বাসের কয়েকজন যাত্রীও আহত হন। এছাড়া মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়।

এ বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, আজ (মঙ্গলবার) দুপুরে চট্টগ্রামগামী হানিফ পরিবহনের একটি এসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিলে তিনি আহত হন। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘাতক বাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গেছেন। আইনি পক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm