মিরসরাইয়ে সাবেক ছাত্রলীগ নেতাদের সঙ্গে নতুনদের মিলনমেলা

মিরসরাইয়ে সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতাদের পূর্নমিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ জানুয়ারি) বিকেলে খৈয়াছরা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলনমেলার আয়োজন করা হয়।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানার সভাপতিত্বে অনুষ্ঠানে সত্তর দশক থেকে বর্তমান পর্যন্ত উপজেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ে দায়িত্বে থাকা সাবেক ছাত্রনেতারা স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক একরামুল হক সোহেল, আরিফুর রহমান ও জাফর ইকবাল নাহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইটি বিশেষজ্ঞ ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব রহমান রুহেল।

তিনি বলেন, ছাত্রলীগের গৌরবময় ইতিহাস রয়েছে। ছাত্রলীগ শুধু একটি ছাত্রসংগঠন নয়। এ সংগঠন দেশের দুর্যোগে যেমন দেশের মানুষের পাশে থেকে কাজ করে, আবার দেশের উন্নয়নে নানা কাজ করে থাকে। আন্দোলন-সংগ্রামে ছাত্রলীগ দেশের মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সত্তর দশকের উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা ও বর্তমান চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, সাবেক ছাত্রনেতা বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান জসীম উদ্দিন, চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. মো. ইসমাইল খান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন।

Yakub Group

আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, মিরসরাই পৌর মেয়র মো. গিয়াস উদ্দিন, সত্তর দশকে উপজেলা ছাত্রলীগের প্রথম সভাপতি আবদুল্লাহ চৌধুরী, সাবেক ছাত্রনেতা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এসএম আবুল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন, চেয়ারম্যান আবু সুফিয়ান বিল্পব, নিজামপুর কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি নুরুল মোস্তফা, মিরসরাই কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাফর উদ্দিন, মিরসরাইয়ের সাবেক ছাত্রনেতা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রবিউল হোসেন রবি, ছাত্রলীগের সাবেক সভাপতি মোশারফ হোসেন মান্না, সাবেক ছাত্রনেতা মিরসরাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠু, সাবেক ছাত্রনেতা সাইফুদ্দীন চৌধুরী রূপম, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি তানভীর হোসেন তপু, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আজাদ রুবেল ও মিথুন শর্মা।

এ সময় সাবেক ছাত্রলীগের নেতাকর্মীদের উত্তরীয় পরিয়ে দেন মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়করা।

সবশেষে প্রধান অতিথিসহ সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতারা ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবাষিকীর কেক কাটেন।

আজিজ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm