মিরসরাইয়ে দুই অভিযানে ৩ পাইকারি ইয়াবা কারবরি আটক

মিরসরাই থানা পুলিশের অভিযানে ১ হাজার ৮৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে আটক করা হয়েছে। রোববার (১২ জুন) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার খৈইয়াছড়া ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে মসজিদিয়া ছড়ারকুল রাস্তার মাথা এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে কক্সবাজার জেলার উখিয়া থানার কুতুপালং এলাকার মো. হোসেনের ছেলে মো. আব্দুল্লাহ (২২) ও একই থানার মো. সোয়াবের ছেলে মো. সাদেককে (২২) ১ হাজার ৪০০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে টেকনাফ সীমান্ত থেকে ইয়াবাসহ বিভিন্ন মাদক সংগ্রহ করে শহরের মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছে বলে স্বীকার করে।

আরও পড়ুন: হঠাৎ উত্তপ্ত চুয়েট—এক ছাত্রকে কোপাল রাম দা দিয়ে, আরেক ছাত্রের ফাটাল মাথা

Yakub Group

এদিকে সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর এলাকার রুপসা ফকির বাড়ীর রাস্তার মাথায় অভিযান চালানো হয়। অভিযানে নোয়াখালী থানার অভিরামপুর এলাকার মো. আবুল কাশেমের ছেলে আব্দুল হামিদকে (৩০) ৪৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, রোববার বিকেলে এবং সন্ধ্যায় পৃথক দুটি অভিযানে ১ হাজার ৮৫০ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক আইনে দুটি পৃথক মামলা করা হয়েছে।

আজিজ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm