মিরসরাইয়ে জয়ের মালা রত্না—প্রদীপের গলায়

চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত সদস্য পদে-১ (মিরসরাই, সীতাকুণ্ড ও সন্দ্বীপ) নির্বাচিত হয়েছেন রওশন আরা বেগম রত্না (হরিণ)। এর আগে সাধারণ সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন প্রদীপ রঞ্জন চক্রবর্তী।

সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দুটি বুথে ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মিরসরাই উপজেলার ২৩৭ জন ভোটারের মধ্যে ২২৯ জন ভোটাধিকার প্রয়োগ করেন। তবে ভোট বাতিল হয়েছে ১টি।

নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতীকে এটিএম পেয়ারুল ইসলাম ২১৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নারায়ণ রক্ষিত মোটরসাইকেল প্রতীকে পান ১০ ভোট ।

আরও পড়ুন: সীতাকুণ্ড পৌরসভায় শাহ কামাল জয়ী

এছাড়া সংরক্ষিত সদস্য-১ পদে রওশন আরা বেগম রত্না হরিণ প্রতীকে ১৫০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। বই প্রতীকে ১৪৪ ভোট পেয়েছেন ইয়াসমিন আক্তার কাকলী, দোয়াত কলম প্রতীকে ১৩৭ ভোট পেয়েছেন ইসমত আরা সুলতানা এবং ফুটবল প্রতীকে ১২৪ ভোট পেয়েছেন জাহানারা নাজনীন।

Yakub Group

মিরসরাই উপজেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা পরিষদ নির্বাচনে মিরসরাই উপজেলা কো-অর্ডিনেটর মো. ফারুক হোসাইন বলেন, উৎসবমুখর পরিবেশে সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। ২৩৭ ভোটারের মধ্যে ২২৯ জন ভোট দিয়েছেন। মিরসরাইয়ে চেয়ারম্যান পদে আনারস প্রতীকে এটিএম পেয়ারুল ইসলাম ও সংরক্ষিত সদস্য পদে হরিণ প্রতীকে রওশন আরা বেগম বিজয়ী হয়েছেন।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm