প্রতারণা করা হয়েছে—মিরসরাইয়ে গণসংযোগ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর

মিরসরাইয়ের খইয়াছরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী ঘোড়া প্রতীকের সমর্থনে গণসংযোগ ও পথসভা করেছেন।
শুক্রবার (৫ নভেম্বর) বিকাল ৪টায় ইউনিয়নের বড়তাকিয়া বাজারে তাঁর সমর্থিত নেতাকর্মীরা পথসভা করেন।

আরও পড়ুন : মিরসরাইয়ে নির্বাচনের মাঠ থেকে সরে দাঁড়ালেন ৭ চেয়ারম্যান প্রার্থীসহ ১০৯ জন

Thai Food

পথসভা শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন জাহেদ ইকবাল চৌধুরী। তিনি বলেন, আমার বাবা খইয়াছরা ইউনিয়নে ৩ বার এবং আমি দুইবার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি। বিগত সময়ে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আমি মনোনয়ন পেলেও এবার আমাকে প্রতারণার মাধ্যমে নৌকা প্রতীক থেকে বঞ্চিত করা হয়েছে। দলীয় মনোনয়ন প্রত্যাশীদের তালিকায় আমার পদবিতে বর্তমান চেয়ারম্যান না লিখে যিনি নৌকা প্রতীক পেয়েছেন সেই মাহফুজুল হক জুনুর পদবিতে বর্তমান চেয়ারম্যান লেখা হয়েছে। যা গভীর ষড়যন্ত্র। আমি বিগত সময়ে দায়িত্ব পালনকালে ইউনিয়নের বিভিন্ন সড়ক, শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রতিটি সেক্টরে অবকাঠামোগত উন্নয়ন করেছি। আগামীতে যদি পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হই খইয়াছরা ইউনিয়ন পরিষদের স্থায়ী কমপ্লেক্স নির্মাণ ও খইয়াছরা ঝর্ণাকে আধুনিক সুযোগ-সুবিধা সংবলিত পর্যটননগর হিসেবে গড়ে তুলতে কাজ করবো।

তিনি আরো বলেন, ভোট নিয়ে নৌকার প্রার্থী বিভিন্ন প্রপাগান্ডা ছড়াচ্ছেন। তাঁর নেতৃত্বে আমার ভাইয়ের ওপর হামলা করা হয়েছে। ভোটের দিন তারা কেন্দ্র দখলের পাঁয়তারা করছে। আমি প্রশাসনকে বলবো- আপনার সঠিকভাবে দায়িত্ব পালন করুন। ভোট নিয়ে কোনো কারচুপি হলে আমরা বসে থাকব না।

আজিজ/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm