মিরসরাইয়ে এক যুবক ঘুরছিল মদ নিয়ে, অন্যজন ইয়াবা

মিরসরাইয়ে চোলাই মদ ও ইয়াবাসহ দুযুবককে আটক করেছে মিরসরাই থানা পুলিশ। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলার পর আদালতে পাঠানো হয়েছে।

রোববার (৬ নভেম্বর) রাতে উপজেলার খৈয়াছড়া ও হাদিফকির হাটে পৃথক অভিযানে তাদের আটক করা হয়। এদের মধ্যে খৈয়াছড়া ঝরনার রাস্তার মাথায় অভিযান চালিয়ে ১০ লিটার চোলাই মদসহ সালমানকে (২৪) ও হাদিফকির হাট ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে মো. আলী হোসেনকে (৩৫) ৩৯৫ পিস ইয়াবাসহ আটক করা হয়।

আরও পড়ুন: চট্টগ্রামে বাস টার্মিনালে যুবক ঘুরছিল অস্ত্র নিয়ে

আটকদের মধ্যে মো. সালমান খৈয়াছড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম খৈয়াছড়া এলাকার আব্দুল মোতালেব ভূঁইয়া বাড়ির মো. ইসমাইলের ছেলে। অপরদিকে আলী হোসেন (৩৫) কুমিল্লার মুরাদনগর থানার ঘোড়াশাল ইউনিয়নের ইউসুফ নগর এলাকার মো. মোকতল হোসেনর ছেলে।

এ বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, খৈয়াছড়া ঝরনার রাস্তার মাথায় অভিযান চালিয়ে ১০ লিটার চোলাই মদসহ সালমানকে আটক করা হয়। সালমান দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করছিল।

Yakub Group

ওসি আরও বলেন, অপর অভিযানে হাদিফকির হাটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে মো. আলী হোসেনকে ৩৯৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলার পর আজ (সোমবার) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm