মিথ্যাচারের জন্য বিএনপিকে পদক দেওয়া উচিত : আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সরকারের ঈর্ষনীয় সাফল্য দেখে বিএনপি নামক দলটি নানা ষড়যন্ত্রের জাল পাতছে। তারা সকালে বলেন এক কথা, আবার বিকেলে বলেন আরেক কথা। বিগত নির্বাচনগুলোতে ধারাবাহিক ব্যর্থতায় দলের তৃণমূল নেতাকর্মীদের কাছেই বিএনপি আস্থা হারিয়েছে।

‘রমজান মাসে মাঠ গরম করার জন্য তারা আবারো আওয়ামী লীগ সরকারের কর্মকাণ্ড নিয়ে মিথ্যাচার করে বেড়াচ্ছে। তাদের এই মিথ্যাচার ঘোলা পানিতে মাছ শিকারের মতো। মানুষের স্বার্থে জনগণের স্বার্থে বিএনপির কোনো কর্মকাণ্ড নেই। তাদের চিন্তা শুধু নিজেদেরকে নিয়ে। নিজের স্বার্থ হাসিলের জন্য তারা মিথ্যাচারের মাধ্যমে জনগণকে বিভ্রান্ত করছে। মিথ্যাচারের জন্য জনগণের পক্ষ থেকে বিএনপিকে পদক দেওয়া উচিত।’

শুক্রবার (২৯ এপ্রিল) বিকেলে মে দিবসের আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শাহ আমানত সেতু সংলগ্ন বশিরুজ্জামান চত্বরে এ আয়োজন করে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর ও আঞ্চলিক কমিটি।

আরও পড়ুন: বায়েজিদে এক মোটরসাইকেল চোরকে ধরল জনতা, পুলিশ খুঁজে বের করল পুরো চক্রকে

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ চট্টগ্রাম আঞ্চলিক কমিটির সভাপতি এম জসিম উদ্দিন রানার সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা শফর আলী।

সংগঠনের নগর কমিটির সাধারণ সম্পাদক মো নুরুল আমিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন মহিলা শ্রমিক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুবা আহসান চৌধুরী, চট্টগ্রাম মহানগর জাতীয় শ্রমিক লীগ অন্তর্ভুক্ত বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদের সদস্যসচিব মো মিরন হোসেন মিলন, সড়ক পরিবহন শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি উজ্জ্বল বিশ্বাস, চট্টগ্রাম দোকান কর্মচারী শ্রমিক ফেডারেশনের সভাপতি মো আলমগীর, বক্সিরহাট ওয়ার্ড শ্রমিক লীগ সভাপতি মো ওমর মিয়া, তামাকুমন্ডি লেইন দোকান কর্মচারী সমিতির সভাপতি মো বখতিয়ার, টেরিবাজার হকার সমিতির সাধারণ সম্পাদক মো লোকমান হাকিম, নগর পরিবহন শ্রমিক লীগ সভাপতি মো বেলাল হোসেন ও কার্যকরী সভাপতি মো আলী আকবর।

আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm