গুঞ্জন নয় সত্যি, মা হচ্ছেন তিশা

মাতৃত্বের স্বাদ পেতে যাচ্ছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। না, এবারের খবরটা গুঞ্জন নয়, সত্যি। কারণ খবরটা যে দিলেন খোদ তিশার স্বামী জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকী!

২০১০ সালে মোস্তফা সরওয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা ভালোবেসে বিয়ে করেন। গত ১৬ জুলাই দাম্পত্য জীবনের ১১ বছর পূর্ণ করেন এ তারকা দম্পতি। দুজনই ফেসবুকে ছবি পোস্ট করে দিনটি উদ্‌যাপন করেন।

আরও পড়ুন: শাকিব খানকে প্রোডাকশন বয়দের দিয়ে পেটানো উচিত

চলতি বছরের শুরু থেকেই গুঞ্জন শোনা যায়, ফারুকী-তৃষার ঘরে আসছে নতুন অতিথি। তিশা কাজ থেকে কয়েক মাস বিরত থাকায় ডালপালা মেলতে থাকে গুঞ্জন। কিন্তু বরবারই তা অস্বীকার করেন ফারুকী-তিশা।

তবে এবার আর মুখে কুলুপ আঁটা নয়। আজ (২৮ ডিসেম্বর) সেই গুঞ্জন সত্যি করে বাবা হওয়ার সুখবর দিলেন খোদ ফারুকী।

আরও পড়ুন: ৬৬ বছর বয়সে বধূ হলেন রোজিনা!

ফেসবুকে গর্ভবতী তিশার ছবি পোস্ট করে ফারুকী লেখেন, ‘যখন তোমার জন্ম হয়/তখন একই সাথে আসলে/জন্ম হয় আমাদেরও/আমি যখন কবিতা লিখি/তখন কবিতাও কি/কিছুটা লিখে না আমায়?’

নির্মাতা ফারুকী আরও লেখেন, ‘সন্তানের চোখে নিজের জন্ম হতে দেখা, একজন মা হিসেবে, একজন বাবা হিসেবে, এক অনির্বচনীয় অনুভূতিই আসলে। বেশ কিছুদিন ধরে তিশাকে এবং আমাকে এই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে- ‘তিশাকে কেন কোথাও দেখা যাচ্ছে না?’ ‘সে কেন সবকিছুতে অনুপস্থিত?’

আরও পড়ুন: হাঁটতে পারেন না—কানেও শুনেন না, কেউ খবর নেন না প্রবীর মিত্রের 

অনুপস্থিতির কারণ আমাদের জীবনে আরেকজন মানুষের উপস্থিতি। তিশা এবং আমি আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে— যোগ করেন ফারুকী।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!