মারা গেলেন বীর মুক্তিযোদ্ধা ইউসুফ, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

বীর মুক্তিযোদ্ধা মো. ইউসুফ (৭২) আর নেই। বুধবার (২৬ জানুয়ারি) গভীর রাতে নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের বাসিন্দা ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে যান। বৃহস্পতিবার দুপুরে নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হয়।

আরও পড়ুন: বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে সিএমপির নানা আয়োজন

বীর মুক্তিযোদ্ধা ইউসুফের সন্তান মো. মিরান বলেন, বুধবার রাত দেড়টার দিকে বাবা বাড়িতে মৃত্যুবরণ করেন। বৃহস্পতিবার দুপুরে চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাহাত-উত জামান ও চকরিয়া-পেকুয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) তফিকুল আলমের নেতৃত্বে একদল পুলিশ বাবাকে রাষ্ট্রীয়ভাবে সম্মান জানান।

এদিকে বীর মুক্তিযোদ্ধা ইউসুফের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, পৌরসভার মেয়র মো. আলমগীর চৌধুরী, হারবাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মেহরাজ উদ্দিন মিরাজ, চকরিয়া প্রেস ক্লাব সভাপতি এম জাহেদ চৌধুরী, সাধারণ সম্পাদক মিজবাউল হক, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক মুকুল কান্তি দাশসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা।

মুকুল/ডিসি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm