মানবতার সেবায় কাজ করে যাচ্ছে জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট

প্রেস ক্লাবে মতবিনিময়ে সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী

মাইজভাণ্ডার দরবার শরীফ গাউসিয়া হক মঞ্জিলের সাজ্জাদনশীন ও শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্টের ম্যানেজিং ট্রাস্টি শাহসুফী হযরত সৈয়দ মো. হাসান মাইজভাণ্ডারী বলেছেন, মাইজভাণ্ডার দরবার শরীফ হলো মানবতাবাদ চর্চার অনুপম কেন্দ্র। এই দরবার ধারণ করছে বাঙালিত্বের সুমহান চেতনা। শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট মানবতার সেবায় নিরলস কাজ করে যাচ্ছে। ট্রাস্টের মানবতাবাদী ও জনকল্যাণমুখী যে বিশাল কর্মকাণ্ড সেটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ গড়ার নব উদ্যোগেরই প্রতিফলন।

আজ বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন : ‘মানবতার ট্রাকে’ খাবার নিয়ে অসহায় মানুষের পাশে আ জ ম নাছির

সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস। তিনি বলেন, মাইজভাণ্ডার দরবার শরীফের আওলাদ, সুফি ব্যক্তিত্ব সৈয়দ হাসান মাইজভাণ্ডারীর আগমনে আমরা আজ ধন্য। শাহানশাহ হজরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট মানবসেবার জন্য যে কাজ করে যাচ্ছে তা অনুকরণীয়।

চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যানেল আই ব্যুরোপ্রধান চৌধুরী ফরিদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব মহসীন কাজী, প্রেস ক্লাবের অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের সচিব অধ্যাপক এওয়াইএম জাফর, ট্রাস্টের দারিদ্র বিমোচন প্রকল্প যাকাত তহবিল পরিচালনা পর্ষদ সভাপতি লায়ন দিদারুল আলম চৌধুরী, ট্রাস্টের প্রশাসনিক ও সমন্বয় কর্মকর্তা তানভীর হোসাইন এবং নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজউদ্দিন।

আরো উপস্থিত ছিলেন দৈনিক কালের কণ্ঠের ব্যুরোপ্রধান মুস্তফা নঈম, চ্যানেল টোয়েন্টিফোরের রিজিওনাল এডিটর কামাল পারভেজ, এটিএন বাংলার ডেপুটি ব্যুরোপ্রধান মনজুর কাদের, যুগান্তরের ব্যুরোপ্রধান শহীদুল্লাহ শাহরিয়ার, দেশ টিভির ব্যুরোপ্রধান আলমগীর সবুজ, আজাদীর সিনিয়র সাব এডিটর রেজাউল করিম, সমকালের সিনিয়র সাব এডিটর নাসির উদ্দিন হায়দার ও পূর্বকোণের সিনিয়র রিপোর্টার ইফতেখারুল ইসলাম।

শফিউল/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm