গরুর দাম কম বলায় প্রবাসীর মাথা ফাটাল মেম্বার

মিরসরাইয়ে গরুর দাম কম বলায় আব্দুল আল মতিন (৩৫) নামের এক প্রবাসীকে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে সাবেক ইউপি মেম্বারের বিরুদ্ধে।

শনিবার (৯ জুলাই) সকাল ১১টায় মিরসরাই সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম কিছমত জাফরাবাদ এলাকার কমরআলী মুহুরী বাড়িতে এ ঘটনা ঘটে।

এদিকে হামলায় আহত প্রবাসী মতিন বাদি হয়ে ৩ জনের নাম উল্লেখ করে মিরসরাই থানায় লিখিত অভিযোগ করেছেন।

আরও পড়ুন : পাহাড় কেটে হাতেনাতে ধরা ইউপি মেম্বার

অভিযুক্তরা হলেন- একই বাড়ির মৃত শফীউল্ল্যাহর ছেলে সাবেক ইউপি সদস্য নাছির করিম (৫৫), ছেলে ইসতিহাক চৌধুরী নাঈম (২৫) ও স্ত্রী সাহেদা বেগম (৪৫)।

Yakub Group

আহত প্রবাসী আব্দুল মতিন জানান, কোরবানি দেওয়ার জন্য নাছির করিম ও তার ছেলে ইসতিহাক চৌধুরী নাঈমের সঙ্গে তাদের একটি গরু নিয়ে দরদাম হয়। এসময় দাম কম বলার অজুহাতে আমার মাথায় ও শরীরে আঘাত করে। হামলায় আমার মাথায় ৬ সেলাই পড়েছে।

এদিকে অভিযোগ অস্বীকার করে সাবেক মেম্বার নাছির করিম বলেন, আজ (শনিবার) দুপুরে বাড়ির সামনে গরু দেখা নিয়ে দুষ্টমির মধ্যে হঠাৎ কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সে পাশের ড্রেনে পড়ে গিয়ে মাথায় এবং শরীরে আঘাত পায়। মতিন আমার চাচাতো ভাই। আমি কেন তাকে মারতে যাবো।

যোগাযোগ করা হলে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন আলেকিত চট্টগ্রামকে বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm