‘মাংস নিয়ে ঝগড়া’—এক পরিবারের ৪ মুখে বিষ, কিশোরের মৃত্যু

কক্সবাজারের মহেশখালীতে কোরবানির মাংস নিয়ে স্বামী-স্ত্রীর কথা কাটাকাটির জেরে একই পরিবারের ৪ জন বিষপান করেছে। এতে মায়নুর (১৪) নামে এক শিশুর মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (২১ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে মহেশখালীর সিপাহী পাড়া এলাকায় ইয়ার মোহাম্মদের বাড়িত এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, ইয়ার মোহাম্মদের বোনের বাসা থেকে কোরবানির মাংস দেওয়া হলে তা নিয়ে স্বামী-স্ত্রী উভয়ের মধ্যে দুপুরে কথা কাটাকাটি হয়। এর জের ধরে স্বামীর সাথে অভিমান করে রাত সাড়ে ১১টার দিকে ঘরের দরজা বন্ধ করে সন্তান রাকিব (৫), নাফিজা (৩), মাইনুর (১৪) তিন সন্তানকে বিষ খাইয়ে মুরশেদা নিজেও বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন।

পরে স্থানীয়রা ছেলে-মেয়েদের কান্নাকাটির আওয়াজ শুনে গিয়ে দেখে দরজা বন্ধ। অনেকে ডাকাডাকি করেও সাড়া না পাওয়ায় তারা দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এ সময় চারজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নেওয়া হয়। সেখানে মাইনুরকে মৃত বলে জানায় কর্তব্যরত চিকিৎসক। বাকিদের কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

Yakub Group

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য এম জাকারিয়া।

মহেশখালীর থানার ওসি (তদন্ত) আশিক ইকবাল বলেন, ‘ঘটনাটি আসলেই দুঃখজনক। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।’

বলরাম/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm