মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভা

মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল সম্প্রতি নগরের চকবাজার অলিখাঁ মসজিদ চত্বরে অনুষ্ঠিত হয়। জাতীয় শোক দিবস ও ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে এ আয়োজন করা হয়।

জননেত্রী শেখ হাসিনার নির্দেশ এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর দিকনির্দেশনায় এ আয়োজন করা হয়। সম্মেলন-২০২১ এর অর্থ উপপরিষদের আহ্বায়ক দেলোয়ার হোসেন ফরহাদ ও দপ্তর উপপরিষদের সদস্য আমিনুল ইসলাম আমিন এ আয়োজন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সম্মেলন-২০২১ এর ব্যবস্থাপনা উপপরিষদের আহ্বায়ক ও স্বেচ্ছাসেবকলীগ নেতা সাদেক হোসেন চৌধুরী পাপ্পু।

আরও পড়ুন: বঙ্গমাতার জন্মদিনে এতিমদের খাবার বিতরণ করেছে নগর স্বেচ্ছাসেবক লীগ

আমিনুল ইসলাম আমিনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন ১৬ নম্বর চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল হক রমজু, চকবাজার ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মু. সেলিম রহমান, মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা মু. জসিম উদ্দিন, মনোয়ার জাহান মনি, দেলোয়ার হোসেন ফরহাদ, পংকজ রায়, এনামুল হক, এম  এইচ মানিক, জামাল উদ্দিন, মোজাম্মেল হক মানিক, আবদুল বাতেন, সরফরাজ নেওয়াজ রবিন, শাহদাত হোসেন রনি, গিয়াস উদ্দিন রিফাত, সাইফুদ্দিন সাইফু, সবুজ মিয়াজী, আফতাব উদ্দিন মাহমুদ ইমন, অ্যাডভোকেট সাজ্জাদ হোসেন জুয়েল, ইসমে আজিম আসিফ ও মশরুর হোসাইন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মো. ইউসুফ, মনজুর বাপ্পী, মো. ইলিয়াছ খান, মো. জাফর আলী, মো. আলমগীর, শাহজাহান হামিদি, আরিফুর রহমান মাসুদ, মো. শাহেদ, নুরউদ্দিন শরীফ, চকবাজার ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান রাসেল, নেওয়াজ শরীফ অমি ও ফরহাদুর রহমান ফয়সাল।

অনুষ্ঠানে শহীদদের রুহের মাগফেরাত কামনা এবং দুস্থদের মাঝে রান্না করা খাবার ও সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm