মনোনয়ন পেলেও কর্ণফুলীর যুবলীগ নেতা বললেন, তিনি আওয়ামী লীগের প্রার্থী নন

ঘোষণা করা হয়েছে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী। নির্বাচনে দলের মনোনয়ন দেওয়া হয়েছে কর্ণফুলী উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আলাউদ্দিনকে। কিন্তু যুবলীগ নেতা আলাউদ্দিন বলছেন, তিনি আওয়ামী লীগের প্রার্থী নন!

প্রার্থীর তালিকায় নাম প্রকাশ হওয়ার পর আলাউদ্দিন নিজের ফেসবুকে পোস্ট করে লেখেন, ‘কেউ বিভ্রান্তি হওয়ার কিছু নেই। প্রিন্টিংয়ে ভুল হয়েছে, নৌকার মাঝি প্রিয় ভাই সেলিম হক।’

শুক্রবার (১৩ মে) বিকেলে গণভবনে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা হয়। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে অষ্টম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৪০ ইউপিতে নৌকা প্রতীকের দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়। যার মধ্যে কর্ণফুলীর চরপাথরঘাটা ইউপিও রয়েছে। রাতেই দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রার্থীদের নাম প্রকাশ করা হয়।

আরও পড়ুন: কোতোয়ালী থানা কমিটি পেল ছাত্রলীগচট্টগ্রামে ফ্লাইওভার থেকে পড়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রের মৃত্যু

রাত একটায় আওয়ামী লীগের ফেসবুক পেজে সারা দেশের প্রার্থীর তালিকা ঘোষণা করা হয়। সেই তালিকায় কর্ণফুলী ইউপির চরটাথরঘাটায় আওয়ামী লীগের প্রার্থী হিসেবে রয়েছে যুবলীগ নেতা আলাউদ্দিনের নাম।

শনিবার (১৪ মে) সকালে একটি গণমাধ্যমকে আলাউদ্দিন বলেন, আমি নই, সেলিম হকই নৌকার প্রার্থী। হয়ত ভুলবশত আমার নাম এসেছে। কারণ আমি দল থেকে ফরম সংগ্রহ করিনি, জমাও দিইনি।

এদিকে কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলীও নিজের ফেসবুকে পোস্ট দিয়েছেন, ‘বিভ্রান্ত হওয়ার কোনো কারণ নেই, টাইপিং মিসটেক, মুহাম্মদ সেলিম হক নৌকার মাঝি।’

আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm