মধ্যরাতে বন্ধুসহ আটক মডেল—অভিনেত্রী স্পর্শিয়া

মধরাতে রাজধানীর ধানমণ্ডি থেকে মডেল অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া ও তাঁর বন্ধু প্রাঙ্গন দত্ত অর্ঘকে (৩৩) আটক করে পুলিশ। মদ্যপ অবস্থায় বেপরোয়া গাড়ি চালানো ও অসদাচরণের অভিযোগে পুলিশ তাঁদের আটক করে। অবশ্য পরে মুচলেকা নিয়ে তাঁদের ছেড়ে দেওয়া হয়।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে ধানমণ্ডির ইউনিমার্ট শপিং সেন্টার এলাকায় ধানমণ্ডি থানার এসআই মাহবুব উল আলম এবং এসআই মাইনুল ইসলাম টহল উিউটিতে ছিলেন। রাত ১১টার দিকে আবাহনী মাঠ থেকে জিগাতলার দিকে একটি অভিজাত প্রাইভেট কার (ঢাকা মেট্টো ঘ ১৭-৪০৭২) বেপরোয়া গতিতে যাচ্ছিল। এসআই মাহবুব গাড়িটি থামার সংকেত দিলে গাড়িটি থামানো হয়।

আরও পড়ুন : ডিপজল—রোজিনাসহ পুলিশের হাতে আটক ৪ জন

গাড়িতে ছিলেন মডেল-অভিনেত্রী স্পর্শিয়া ও তাঁর বন্ধু প্রাঙ্গন দত্ত অর্ঘ। অর্ঘ গাড়ি চালাচ্ছিলেন, পাশের সিটে ছিলেন স্পর্শিয়া। গাড়ি থামানোয় তাঁরা দুজন পুলিশের সঙ্গে অসদাচরণ করেন। প্রাঙ্গন মদ্যপ অবস্থায় ছিলেন, তিনি লাইসেন্স দেখাতে পারেননি। একপর্যায়ে গাড়িসহ তাদের ধানমণ্ডি থানায় নেওয়া হয়। অবশ্য রাতেই থানায় মুচলেকা দেন প্রাঙ্গন। এরপর তাঁরা ছাড়া পান।

এ বিষয়ে ধানমণ্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া বলেন, দ্রুতগতিতে গাড়ি চালানোয় পুলিশ গাড়ি থামিয়ে প্রাঙ্গনকে জিজ্ঞাসাবাদ করে। গাড়িতে স্পর্শিয়াও ছিল। তাঁরা পুলিশের সঙ্গে অসদাচরণ করেন। এ কারণে তাঁদের থানায় নিয়ে আসা হয়েছিল। রাতেই মুচলেকা দিয়ে তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে।

এদিকে মডেল-অভিনেত্রী স্পর্শিয়া গণমাধ্যমকে বলেন, পারিবারিক একটি প্রোগ্রাম থেকে আমরা ফিরছিলাম। আমাদের গাড়ির গতি ছিল ৬০ কিলোমিটার। এই গতিকেই পুলিশ বলছে বেপরোয়া গতি। তারা প্রাঙ্গনকে থানায় যেতে বলেন, আর আমাকে বাসায় চলে যেতে বলেন। জেদ করেই আমি প্রাঙ্গনের সঙ্গে থানায় যাই।

আলোকিত চট্টগ্রাম
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm