ভারতীয় মদের ব্যবসা করে স্বামী—স্ত্রী, সঙ্গে রাখে বিদেশি পিস্তল

মিরসরাইয়ে অভিযান চালিয়ে মাদক ও বিদেশি পিস্তল উদ্ধার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। বুধবার (৬ এপ্রিল) ভোররাতে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জানা যায়, উপজেলার করেরহাট ইউনিয়নের কাটাগাং রাস্তার মাথা থেকে মাদকসহ ৪ জনকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যমতে একই ইউনিয়নের ঘেরামারা আদর্শ গ্রাম থেকে স্বামী-স্ত্রী দুজনকে পিস্তল ও মাদকসহ আটক করে পুলিশ।

আসামিরা হলেন— উপজেলার করেরহাট ইউনিয়নের সামনেরখীল ঘেরামারা আদর্শ গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে মো. রুবেল (৩০), মৃত রুবেল মিয়ার ছেলে মো. রাজু (২৪), আবুল বশরের ছেলে মো. সুমন (৩৪), মৃত মো. হারুনের ছেলে মো. রুবেল (১৯), ঘেরামারা আদর্শ গ্রামের মৃত আহম্মেদ সোবহানের ছেলে মো. মামুন (৩৪) এবং তার স্ত্রী বিবি খতিজা (২৭)।

আরও পড়ুন: শত্রুতা—বাইরে দরজা আটকে আগুন লাগানো হলো ঘরে

বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে করেরহাট ইউনিয়নের কাটাগাং রাস্তার মাথা থেকে ৫ বোতল ফেনসিডিল ও ২ বোতল ভারতীয় হুইস্কিসহ আসামি মো. রুবেল, মো. রাজু, মো. সুমন ও রুবেলকে আটক করা হয়।

তিনি আরও বলেন, আটকদের দেওয়া তথ্যমতে ঘেরামারা আদর্শ গ্রাম থেকে ১৪ বোতল ভারতীয় তৈরি হি-ম্যান বিয়ার, ৪০০ গ্রাম গাঁজা, ১টি পিস্তল এবং পিস্তলের মধ্যে লাগানো একটি ম্যাগজিন, ২ রাউন্ড কার্তুজ, ১টি ব্যাটন স্টিকসহ মো. মামুন ও তার স্ত্রী বিবি খতিজাকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

আজিজ/এসআই

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm