হঠাৎ উল্টে গেল ব্যাটারিচালিত অটোরিকশা, চাপা পড়ল ছোট্ট ওয়াফরা

মা ও নানির সঙ্গে আত্মীয়ের বিয়েতে গিয়েছিল ছয় বছরের শিশু মোছাম্মৎ ওয়াফরা। কিন্তু অনুষ্ঠান শেষ আর বাড়ি ফেরা হলো না তার। ব্যাটারিচালিত অটোরিকশা করে বাড়ি ফেরার পথে গাড়ি উল্টে নিহত হয় ওয়াফরা। এতে আহত হয়েছেন তার মা ও নানিসহ তিনজন।

নিহত ওয়াফরা উপজেলার কাকারা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মৃত মো. আইয়ুবের মেয়ে। এছাড়া দৈনিক যুগান্তরের চকরিয়া প্রতিনিধি আবুল মনসুর মো. মহসিনের ভাগনি।

আহতরা হলেন- নিহতের মা আফসানা বুলবুল (৩৪), নানি ফাঁসিয়াখালী ইউনিয়নের নয়াপাড়ার মাস্টার আবুল কাশেমের স্ত্রী সাকেরা বেগম (৬৫) ও ছেলে আবুল কায়েশ (২৪)। আহতরা মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন : অটোরিকশা চালকই অপহরণ করেছিল রাউজানের স্কুলছাত্রীকে

Yakub Group

রোববার (৩০ জানুয়ারি) রাত ৮টার দিকে কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালমুঘাট সোয়াজনিয়াস্থ রেললাইন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ওয়াফরার মামা সাংবাদিক আবুল মনসুর মো. মহসিন বলেন, ডুলাহাজারা ইউনিয়নের সোয়াজনিয়া এলাকা থেকে এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফিরছিলেন আমার মা, বোন, ভাগ্নিসহ কয়েকজন নিকটাত্মীয়। ফেরার পথে ওই এলাকায় নবনির্মিত রেললাইনের পাশে খাদে পড়ে তাদের বহনকারী ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে যায়। এ সময় গাড়িচাপা পড়ে ঘটনাস্থলে আমার ভাগ্নি ওয়াফরা মারা যায়। আমার মা, বোন ও ভাই আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. ওসমান গনি আলোকিত চট্টগ্রামকে বলেন, নিহত শিশুর মরদেহ উদ্ধারের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মুকুল/ডিসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm