বোয়ালখালীর ৭ ইউনিয়নে চেয়ারম্যান হতে চান ৩১ জন

বোয়ালখালীর ৭ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৩১ জন। আজ বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল।

এদিন সকাল থেকে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদে প্রার্থীরা নিজ নিজ ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নুরুল ইসলাম আালোকিত চট্টগ্রামকে বলেন, উপজেলার ৭ ইউপি নির্বাচনের চেয়ারম্যান পদে ৩১ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

শাকপুরা ইউনিয়নে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মান্নান মোনাফ, স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের সদস্য গিয়াস উদ্দীন সোহেল, নুরুল ইসলাম, আবদুল মালেক ও মো. এমরান।

আরও পড়ুন : বোয়ালখালী স্বাস্থ্য কমপ্লেক্সে দরপত্র কেড়ে নিলেন যুবলীগ নেতা

সারোয়াতলী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বেলাল হোসেন, স্বতন্ত্র প্রার্থী এসএম মহিউদ্দীন ও এএসএম ইউসুফ চৌধুরী।

পোপাদিয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এসএম জসিম উদ্দীন, স্বতন্ত্র প্রার্থী বাবু দাশ, ছৈয়দ মো. মোদাচ্ছের ও এসএম জোবায়ের হাসান।

চরণদ্বীপ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শামসুল আলম, স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো. নুরুল আমিন খান, সাবেক ইউপি চেয়ারম্যান মু. শোয়াইব রেযা, মো. মোস্তাফা কামাল ও রহমত আলী চৌধুরী।

শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. মোকারম, স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জমির উদ্দীন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী খালেদ সাইফুল্লাহ, মো. ইকবাল ও মো. নাঈম উদ্দীন।

আমুচিয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজল দে, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) মনোনীত প্রার্থী অনুপম বড়ুয়া পারু ও স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সদস্য অজিত বিশ্বাস।

আহলা কড়লডেঙ্গা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মনছুর আহাম্মদ বাবুল, স্বতন্ত্র প্রার্থী হামিদুল হক মান্নান, মো. সায়েম, মো. মাহাবুবুল আলম সিদ্দিকী, মো. মোহরম আলী ও মো.মুরাদ হাসান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে আগামী ১২ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১৯ ডিসেম্বর। ৫ জানুয়ারি হবে ভোটগ্রহণ।

মাসুদ/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm