বোয়ালখালীতে উৎসব আমেজে চলছে দুর্গাপূজা, মণ্ডপে মণ্ডপে এমপি—ইউএনসহ নেতারা

বোয়ালখালীতে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে উদযাপিত হচ্ছে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। শনিবার (১ অক্টোবর) ষষ্ঠী পূজার মধ্যদিয়ে শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী এ উৎসব

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুন বলেন, জাতি-ধর্ম নির্বিশেষে প্রতিটি মণ্ডপের চারপাশে একটি শৃঙ্খলা কমিটি গঠন করা হয়েছে। প্রতিটি মণ্ডপে পুরুষ ও নারী দর্শনার্থীদের জন্য আলাদা প্রবেশপথ রয়েছে এবং তা ক্লোজ সার্কিট ক্যামেরায় নজরদারি করা হচ্ছে।

এদিকে বোয়ালখালীতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজামণ্ডপ পরিদর্শন করেছেন চট্টগ্রাম-৮ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুন, বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ আবদুল রাজ্জাক, উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহিন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সহসভাপতি নুরুল আবছার হীরা, সাধারণ সম্পাদক শাহাদত হোসেন, পৌরসভা আওয়ামী লীগ সভাপতি শফিউল আলম, আমুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজল দে, বোয়ালখালী পূজা উদযাপন পরিষদ সভাপতি পার্থ সারথি চৌধুরী, সাধারণ সম্পাদক সঞ্জয় দে, বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলা সভাপতি শিমুল পাল, ব‍‍্যাংকার রঘুনাথ মজুমদার, প্রবাসী রঘু ঘোষ, পিন্টু সরকার, রাসেল তালুকদার, মৎস্যজীবী লীগের মোকতের হোসেন মিন্টু, বোয়ালখালী উপজেলা ছাত্রলীগ সভাপতি একরামুল হক মুন্নাসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতারা উপস্থিত ছিলেন।

সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় রাজনৈতিক দলসহ সর্বস্তরের মানুষকে ভূমিকা রাখতে হবে উল্লেখ করে সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমদ বলেন, শুধু মণ্ডপে পুলিশ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করে সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ হবে না। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

Yakub Group
এসআই/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm