বৃদ্ধকে এলোপাথাড়ি কোপ, ফোনে তথ্য দিবেন না এসআই

আনোয়ারায় ভূমি বিরোধের জেরে দেশি অস্ত্র দিয়ে এক বৃদ্ধকে কুপিয়েছে প্রতিপক্ষের লোকজন।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) ভোরে উপজেলার বারশত ইউনিয়নের গুন্দ্বীপ এলাকার আবদুল মাঝির বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তির নাম মৌলানা নুরু নবী (৬০)। তিনি মৃত সোলতান আহমদের ছেলে।

পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়।

আরও পড়ুন : মোটরসাইকেলের ধাক্কায় লাশ বৃদ্ধ

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে একই এলাকার মৃত আবদুল গনির ছেলে আবদুল বশর ও মৌলানা নুরু নবীর সঙ্গে ভূমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে মঙ্গলবার ভোরে প্রতিপক্ষের লোকজন পরিকল্পিতভাবে দেশি অস্ত্র নিয়ে হামলা করে নুরু নবীর ওপর। তাঁর শরীর ও মাথার একাধিক স্থানে কোপ দেয় হামলাকারীরা।

আহত মৌলানা নুরু নবী বলেন, তাদের সঙ্গে দীর্ঘদিন ধরে আমার ভূমি বিরোধ চলে আসছিল। মঙ্গলবার ভোরে আমি মসজিদে ফজরে নামাজ আদায় করতে যাই। নামাজ আদায় করে আসার সময় আবদুর বশর, অলি আহমদসহ বেশ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে আমার ওপর হামলা করে। এ সময় আমার ছেলে সরোয়ার এগিয়ে এলে তাকেও মারাত্মকভাবে আহত করে তারা। পরে স্থানীয়দের সহযোগিতায় প্রাণে রক্ষা পাই। এ ঘটনায় আমি থানায় অভিযোগ দায়ের করেছি।

এদিকে অভিযোগ পেয়ে আনোয়ারা থানার উপপরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম ঘটনাস্থলে আসেন। অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, থানায় এসে তথ্য নিয়ে যান। মোবাইলে তথ্য দেওয়া যাবে না।

পরে যোগাযোগ করা হলে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএস দিদারুল ইসলাম সিকদার আলোকিত চট্টগ্রামকে বলেন, এ ঘটনায় দুপক্ষ থানায় অভিযোগ করেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইমরান/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm