হঠাৎ হামলায় পা ভেঙে দিল বীর মুক্তিযোদ্ধার সন্তান যুবদল নেতার

মিরসরাইয়ে অতর্কিত হামলা চালিয়ে যুবদল নেতার পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। আহত ইফতেখার মাহমুদ জিপসন চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহসম্পাদক ও মিরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়ন যুবদল সভাপতি। তিনি হিঙ্গুলী ইউনিয়নের গনকছরা গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুরুল হুদার ছেলে।

সোমবার (১১ এপ্রিল) সন্ধ্যায় বারইয়ারহাট পৌর বাজার এলাকার গাছ মার্কেট এলাকায় এ হামলার ঘটনা ঘটে। তবে হামলায় কারা জড়িত এ বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

এদিকে হামলার পরপরই আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়।

আরও পড়ুন: বীর মুক্তিযোদ্ধাকে কুপিয়ে রক্তাক্ত করলেন মেয়র

বারইয়ারহাট পৌর বিএনপির আহ্বায়ক দিদারুল আলম মিয়াজী আলোকিত চট্টগ্রামকে বলেন, সোমবার ইফতারের আগে রিকশায় বাড়ি ফিরছিলেন জিপসন। বারইয়ারহাট পৌর বাজার এলাকার গাছ মার্কেটের সামনে আসতেই একাধিক মোটরসাইকেলে এসে দুর্বৃত্তরা রিকশার গতিরোধ করে তার ওপর হামলা চালায়। হামলায় তার ডান পায়ের হাড়ের তিনটি অংশ ভেঙে গেছে।

এ বিষয়ে জানতে চাইলে জোরারগঞ্জ থানার ওসি নূর হোসেন মামুন বলেন, যুবদল নেতার ওপর হামলার ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আজিজ/আরবি

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm