বিলাসবহুল ফার্নিচারে ‘মাদক’ রাখে অক্সিজেন ভাই!

বিলাসবহুল ঘরের ফার্নিচারের যথার্থ ব্যবহার করেছেন মাদক কারবারি ‘অক্সিজেন ভাই’। ওয়ারড্রবে রাখেন ইয়াবা! র‍্যাবের হানায় জব্দ হয়েছে এসব মাদক। গ্রেপ্তার হয়েছেন সহযোগীসহ।

শুক্রবার (৭ জুলাই) দুপুর আড়াইটায় নগরের বায়েজিদ বোস্তামী নয়ারহাট আবাসিক এলাকার ফয়সাল টাওয়ারের ভাড়া বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মাদক কারবারি মো. সেলিম উদ্দিন (৫০) ওরফে অক্সিজেন ভাই পশ্চিম রাউজানের মো. আবুল খায়েরের ছেলে। সহযোগী মো. ইসমাইল (৪২) রাউজান ঢেউয়াপাড়া এলাকার মৃত শরফত আলীর ছেলে।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘরে মাদকদ্রব্য বিক্রির জন্য মজুদ রাখার গোপন সংবাদে অভিযান পরিচালনা করা হয়। ঘরের ফ্লাইবোর্ডের ওয়ারড্রব থেকে এবং বাসার নিচতলায় পার্কিং করে রাখা মোটর সাইকেলের সিটের নিচ থেকে ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসব মাদকের আনুমানিক মূল্য ২১ লাখ টাকা। মাদক কারবারির অপরাধে অক্সিজেন ভাই নামক ইয়াবা কারবারি ও তার সহযোগীকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামিরা জানায় দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা সরবরাহকারী সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা সংগ্রহ করে নগরসহ বিভিন্ন জেলায় মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের কাছে বিক্রি করার কথা।

Yakub Group

তিনি আরও বলেন, গ্রেপ্তার আসামিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আরএস/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm