অধ্যক্ষ সত্যপ্রিয় মহাস্থবির আর নেই, বিপ্লব বড়ুয়ার শোক

বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার উপসংঘরাজ, দেবপাহাড় পূর্ণাচার আন্তর্জাতিক বৌদ্ধ বিহারের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ সত্যপ্রিয় মহাস্থবির (৮৬) আর নেই।

সোমবার (৩১ জানুয়ারি) সকালে তিনি মারা যান। এদিন দুপুর ৩টায় প্রয়াতের সদগতি কামনায় ধর্মীয় কার্যাদি নগরের দেবপাহাড় বৌদ্ধ মন্দিরে অনুষ্ঠিত হয়। পরে অন্ত্যেষ্টিক্রিয়ার সময় ঠিক করে পটিয়ার পাইরোল গ্রামের বাড়িতে তাকে সমাহিত করা হবে।

আরও পড়ুন: আ জ ম নাছিরের মায়ের মৃত্যুতে মাহবুব উল আলম হানিফের শোক

এদিকে অধ্যক্ষ সত্যপ্রিয় মহাস্থবিরের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া। এছাড়া শোক জানান বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় সদস্য ও বাংলাদেশ মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য প্রণব বড়ুয়া অর্ণব, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সদস্য মিথুন বড়ুয়া, পটিয়া উপজেলা আওয়ামী লীগ সদস্য প্রজ্ঞাজ্যোতি বড়ুয়া লিটন, বৌদ্ধ সমিতির চেয়ারম্যান অজিত রঞ্জন বড়ুয়া ও সাধারণ সম্পাদক সুদীপ বড়ুয়া, বৌদ্ধ সমিতি যুব সভাপতি অ্যাডভোকেট জয়শান্ত বিকাশ বড়ুয়া ও সাধারণ সম্পাদক স্বপন বড়ুয়া, ঊনাইনপুরা সুহৃদ সম্মিলনী সভাপতি বিবেকানন্দ বড়ুয়া কাঞ্চন।

Yakub Group

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm