কেন ঘোড়ার লাগাম টানলেন—জানালেন মিরসরাইয়ের বিদ্রোহী প্রার্থী

মিরসরাইয়ে খৈয়াছড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী জাহেদ ইকবাল চৌধুরী ভোট বর্জন করেছেন। তিনি ওই ইউনিয়ন থেকে ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকালে নিজ এলাকা খৈয়াছড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেওয়ার পর সাংবাদিকদের ভোট বর্জনের কথা বলেন জাহেদ ইকবাল চৌধুরী।

এ সময় সাংবাদিকদের তিনি বলেন, সকালে খৈয়াছড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রসহ কয়েকটি কেন্দ্রে নৌকা প্রতীকে আগে থেকে ব্যালট পেপারে সিল মারা ছিল।

আরও পড়ুন: নাইক্ষ্যংছড়ির ২ বিদ্রোহী প্রার্থীর ঘাড়ে বহিষ্কারের খড়্গ

তিনি আরও বলেন, সকাল থেকে আমাকে বাড়িতে অবরুদ্ধ করে রাখা হয়েছে। আমার ভোটারদের বাড়ি থেকে বের হতে দিচ্ছে না। সকালে ভোট দিতে বের হলে আমার পরিবারের ওপর অতর্কিত হামলা চালায় এবং গাড়ি ভাঙচুর করা হয়। এসব ঘটনায় আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে ।

এদিকে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাহফুজুল হক জুনু বলেন, অত্যন্ত সুন্দর এবং সুষ্ঠু পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এখানকার সব ভোটার স্বাধীনতার প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়ী করবে।

তিনি আরো বলেন, কোথাও কোনো জাল ভোটের ঘটনা ঘটেনি। নৌকার বিজয় সুনিশ্চিত দেখে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে বিদ্রোহী প্রার্থী ঘোড়া প্রতিককের জাহিদ ইকবাল চৌধুরী।

আজিজ/আরবি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm