বিদেশ থেকে এসে চুরিতে জড়ায় সাদ্দাম, সঙ্গী আমিন—ধরা কোতোয়ালী পুলিশের ফাঁদে

নগরে চুরি হওয়া মোটসাইকেল কক্সবাজারের মহেশখালী থেকে উদ্ধার করেছে কোতোয়ালী থানা পুলিশ। এ সময় জড়িত ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (১৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজার মহেশখালী থানার পানিরছড়া এলাকায় গোপন সংবাদে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন: পরিবারের দাবি ‘খুন’—পুলিশ বলছে ‘চুরি করতে গিয়ে মৃত্যু’

গ্রেপ্তাররা হলেন- মো. খায়রুল আমিন (৩১) ও সাদ্দাম হোসেন (২৮)। তারা দুজনেই কক্সবাজারের বাসিন্দা।

পুলিশ জানায়, জিজ্ঞসাবাদে তারা চুরির কথা স্বীকার করেছে এবং জড়িত বাকি সদস্যদের নাম প্রকাশ করেছে। গ্রেপ্তার আসামি সাদ্দাম দীর্ঘদিন বিদেশে ছিলেন। বিদেশ থেকে আসার পর চুরির কাজে নামেন। তারা সংঘবদ্ধ চোরচক্রের সদস্য।

মামলার এজাহারে জানা যায়, গত ৪ ডিসেস্বর সকাল অনুমানিক ৭টার দিকে সংঘবদ্ধ চোরেরা কোতোয়ালী থানার ইকবাল ভিলার সামনের খালি জায়গা থেকে মো. মসিউর রহমান (৫১) প্রকাশ রোকনের মোটরসাইকেলটি (চট্টমেট্রো ল-১৭-৬১২০) চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী বাদী থানায় এজাহার দায়ের করলে মামলা হয়।

আরও পড়ুন: ভিডিও ফুটেজে দেখা গেল মোটরসাইকেল চুরি, পুলিশ বলছে হারিয়ে গেছে!

জানতে চাইলে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নেজাম উদ্দীন আলোকিত চট্টগ্রামকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান গিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। তারা সংঘবদ্ধ চোরচক্রের সক্রিয় সদস্য। তাদের দলে আরও কয়েকজন সদস্য রয়েছে। আমরা তাদের নাম-ঠিকানা পেয়েছি। তাদের ধরতে অভিযান চলছে।

আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm