‘বিআরটিসি টেন্ডারবাজি’ শ্রমিক লীগ নেতার ১৫ ছুরির আঘাতে যুবক খুন

বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি) বাসের টেন্ডারের বিরোধে ছুরিকাঘাতে গুরুতর আহত আবদুল হামিদ রুবেল (২৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (২৭ ফেব্রুয়ারি) ভোর ৬টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে নতুনপাড়া মোবারক সড়কে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। তবে এ ঘটনায় থানায় কোনো মামলা করেনি নিহতের পরিবার।

আরও পড়ুন: শ্রমিক লীগ সভাপতি খুন—সঙ্গীসহ ঢাকা থেকে গ্রেপ্তার শিবির ক্যাডার তাহের

নিহত আবদুল হামিদ রুবেল হাটজারী উপজেলার ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের মো. ইউসুফ কোম্পানির বাড়ির আবদুল কাদেরের ছেলে।

Yakub Group

স্থানীয় সূত্রে জানা গেছে, আবদুল হামিদ রুবেলের সঙ্গে জাতীয় শ্রমিক লীগ বায়েজিদ থানা শাখার সভাপতি মো. দিদারের দীর্ঘদিনের ব্যবসায়িক সম্পর্ক ছিল। শনিবার বিআরটিসি বাসের টেন্ডার নিয়ে রুবেল ও দিদারের সঙ্গে তর্কাতর্কি হয়। এ ঘটনার পরে রাত ১০টার দিকে দিদার রুবেলকে ফোনে নতুনপাড়া মোবারক সড়কে ডেকে নেয়।

একপর্যায়ে দিদার ও তার ভাই মাসুদ মিলে রুবেলকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে ভর্তি করান। সেখানে আজ (রোববার) ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আরও পড়ুন: স্কুল ছাত্র—ছাত্রীরা বিআরটিসির ১০ বাসে চড়বে শনিবার থেকে

এ বিষয়ে জানতে চাইলে হাটহাজারী থানার এসআই প্রদীপ বলেন, রুবেল নামের একজনকে ছুরিকাঘাতের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছি। আজ ভোরে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। তবে এ ঘটনায় এখনো কেউ মামলা করেনি। মামলার পর তদন্ত করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিএম/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm