বালুচরায় হঠাৎ বিস্ফোরণ—মুহূর্তেই মৃত্যু, দুজন পুড়েছে ভয়াবহভাবে

নগরের বায়েজিদ বোস্তামী থানার বালুচরা এলাকার একটি তিনতলা ভবনের নিচতলায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়েছেন। ভয়াবহভাবে দগ্ধ হয়েছেন দুজন।

রোববার (১৭ অক্টোবর) সকালে বিস্ফোরণটি ঘটে বলে জানা গেছে। বিস্ফোরণে ঘরে থাকা দুজন এবং ঘরের বাইরে দিয়ে হেঁটে যাওয়া এক শিশু দুর্ঘটনার শিকার হন। এলাকাবাসী দগ্ধদের দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

বিস্ফোরণে দগ্ধ ২ জনকে ভর্তি করা হয় হাসপাতালে

হাসপাতাল সূত্রে জানা গেছে, আহত দুই জনের শরীরের প্রায় ৭০ শতাংশ পুড়ে গেছে। চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার মোখলেসুর রহমান জানান, বিস্ফোরণে ভবনের নিচতলার একটি ঘরের একপাশের দেয়াল ধসে পড়েছে। তবে বিস্ফোরণের কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। ফায়ার সার্ভিস ও পুলিশ তদন্ত করছে। তদন্তের পর নিশ্চিতভাবে বলা যাবে।

Thai Food

আরও পড়ুন: হঠাৎ বিস্ফোরণ—কর্ণফুলীর তীরে অবৈধ তেলের ট্যাংকার ফেটে শ্রমিক নিখোঁজ, নিহত ১

এদিকে গ্যাস সিলিন্ডার থেকে এ বিস্ফোরণ ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন ফায়ার সার্ভিস কর্মকর্তা কবির হোসেন। যদিও ঘটনাস্থলে গ্যাস সিলিন্ডারের কোনো আলামত পাওয়া যায়নি।

মো. সাহেদ নামে স্থানীয় এক বাসিন্দা জানান, কাশেম কলোনির নিচতলায় ব্যাচেলর ভাড়াটিয়ারা থাকেন। দ্বিতীয় তলায় একটি মসজিদ ও তৃতীয় তলায় মাদরাসা রয়েছে। বিস্ফোরণের পর দগ্ধ তিনজনকে এলাকাবাসী উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যায়। সেখানে একজনের মৃত্যু হয়েছে বলে খবর পেয়েছি।

এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm