বাবুনগরীর প্রেস সচিব ফারুকী গ্রেফতার

হাটহাজারীর সহিংসতার মামলায় হেফাজত নেতা আল্লামা জুনায়েদ বাবুনগরীর প্রেস সচিব ইনআমুল হাসান ফারুকীকে গ্রেফতার করা হয়েছে।

গত শুক্রবার (২১ মে) রাতে চট্টগ্রামের হাটহাজারী ফতেয়াবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। গ্রেফতার ইনআমুল হাসান ফারুকী হাটহাজারী উপজেলা হেফাজতের প্রচার সম্পাদকের দায়িত্বে ছিলেন। বাবুনগরীর পক্ষে গণমাধ্যমে বিবৃতি পাঠাতেন তিনি।

র‌্যাব-৭ চট্টগ্রাম অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মশিউর রহমান বলেন, হাটহাজারীর সহিংসতার ঘটনার মামলায় জুনায়েদ বাবুনগরীর প্রেস সচিব ইনআমুল হাসান ফারুকীকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে হাটহাজারী থানায় হস্তান্তর করা হবে।

গ্রেফতার ইনআমুল হাসান ফারুকী হেফাজতের সাবেক আমির আল্লামা শাহ আহমদ শফী হত্যা ও ২৬ মার্চ হাটহাজারীতে সহিংসতার ঘটনাসহ দুই মামলার আসামি।

প্রসঙ্গত, ভারতের ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে ঘিরে ঢাকার বায়তুল মোকাররমে মুসল্লিদের সঙ্গে ঘটনার জের ধরে গত ২৬ মার্চ হাটহাজারীতে পুলিশের সঙ্গে গুলিতে চারজন নিহত হয়। এতে বিক্ষুব্ধ মাদ্রাসা ছাত্ররা হাটহাজারী থানা ভবন, ভূমি অফিস, ডাকবাংলাতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

মনসুর/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm