এক নির্বাচকের বিরুদ্ধে বোমা ফাটালেন দল থেকে বাদ পড়া জাহানারা

কমনওয়েলথ গেমসের বাছাইপর্বের বাংলাদেশ দল থেকে বাদ পড়েছেন জাহানারা আলম। এ খবরের মাঝেই জাতীয় দলের এই অলরাউন্ডারকে নিয়ে ফাটল আরেক বোমা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে লেখা চিঠিতে নির্বাচক মঞ্জুরুল ইসলামের বিরুদ্ধে অব্যবস্থাপনা ও পক্ষপাতমূলক আচরণের অভিযোগ তুলেছেন জাহানারা।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি জানান, মালয়েশিয়ায় অনুষ্ঠেয় আইসিসি কমওয়েলথ গেমস বাছাইপর্বের দল ঘোষণার আগেই চিঠিটি পাঠিয়েছিলেন জাহানারা। বিসিবি এখন বিষয়টি খতিয়ে দেখবে।

বিসিবি সূত্রে জানা গেছে, জাহানারা তাঁর চিঠিতে জাতীয় দলের নির্বাচক মঞ্জুরুল ইসলাম ও টিম ম্যানেজমেন্টের আরও কয়েকজন সদস্যের বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ তুলেছেন। বিশ্বকাপ বাছাইপর্বের আগে গতবছর সিলেটে হওয়া জাতীয় দলের ক্যাম্পের কিছু ঘটনার কথাও তিনি চিঠিতে উল্লেখ করেন।

আরও পড়ুন: হঠাৎ বাদ জাহানারা, কোচের সঙ্গে বাজে আচরণ

এদিকে টিম ম্যানেজমেন্টের এক সদস্যের দাবি, জিম্বাবুয়েতে দলের ভেতর গ্রুপিং করেছিলেন জাহানারা। নতুন অধিনায়ক নিগার সুলতানাকে সমর্থন না দেওয়ার অভিযোগও রয়েছে। এজন্যই তাঁকে দল থেকে বাদ দেওয়া হয়েছে। তবে বিশ্বকাপ পরিকল্পনায় তাঁকে রাখা হয়েছে।

২০১১ সালে টি-টোয়েন্টিতে অভিষেকের পর বাংলাদেশ দলের নিয়মিত সদস্য জাহানারা। এই ফরম্যাটে দেশের চতুর্থ সর্বোচ্চ উইকেটশিকারি তিনি। ৪০ ম্যাচ খেলে তাঁর ঝুলিতে আছে ৩৮ উইকেট।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm