বাঘাইছড়িতে সন্ত্রাসীর গুলিতে জেএসএস নেতা খুন

রাঙামাটির বাঘাইছড়িতে সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস নেতা সুরেশ কান্তি চাকমা ওরফে হিমেশ’কে গুলি করে খুন করা হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ভোরে বাঘাইছড়ির উপজেলার ৩৫নং বঙ্গলতলী ইউপি’র বি ব্লক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুরেশ পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস মূল দল) নেতা ছিলেন বলে নিশ্চিত করেছেন বঙ্গলতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জ্ঞান জ্যোতি চাকমা। এ ঘটনায় জেএসএস (মূল দল) প্রতিপক্ষ সংস্কারপন্থী দলের সন্ত্রাসীদের দায়ী করেছে।

আরও পড়ুন: চাঁদা না পেলে অটোচালককে ব্রাশ ফায়ারে হত্যা করবে ‘জেএসএস’

Thai Food

স্থানীয় লোকজন জানান, সুরেশ কান্তি চাকমা প্রাণভয়ে আতঙ্কিত হয়ে তার বাড়ির অদূরে আরেকটি বাড়িতে ঘুমাচ্ছিলেন। শুক্রবার ভোররাত ৪টার দিকে একদল সশস্ত্র সন্ত্রাসী অতর্কিত বাড়িটি ঘিরে ফেলে এবং ঘুমন্ত সুরেশকে গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। সশস্ত্র হামলার এই ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

বাঘাইছড়ি সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আব্দুল আউয়াল চৌধুরী সকাল ১১টায় জানান, ঘটনা শুনে ওই এলাকায় থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে পুলিশের একটি দলকে পাঠানো হয়েছে। কিন্তু পুলিশ এখনো পর্যন্ত নিহতের লাশ খুঁজে পায়নি। পুলিশের টিমটি ফিরে এলে আসল ঘটনা জানা যাবে।

আলমগীর/এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm