মিরসরাইয়ে গভীর রাতে বসতঘরে হামলা౼ভাঙচুর

মিরসরাইয়ে একটি বসতবাড়িতে গভীর রাতে হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১০ ডিসেম্বর) রাত ৩টায় উপজেলার ৯ নম্বর সদর ইউনিয়নের গড়িয়াইশ গ্রামের কাজী নুর নবীর বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

আরও পড়ুন: মন্দির ভাঙচুরসহ নানা অভিযোগ—সেই চেয়ারম্যানের বিরুদ্ধে তদন্ত চলছে

হামলায় ঘটনায় কাজী নুর নবীর স্ত্রী বাদি হয়ে মো. সেলিম, শাহ আলম, নুর হোসেন, করিম ও আরিফের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৫ জনের বিরুদ্ধে মিরসরাই থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

এদিকে আজ (শনিবার) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন থানা পুলিশ।

কাজী নুর নবী জানান, শুক্রবার রাত আনুমানিক ৩টার দিকে ঘরের বাইরে হামলা করে সন্ত্রাসীরা। এসময় জানালার কাঁচ ভাঙচুর করা হয়। আমাদের ঘর থেকে বেরিয়ে যাওয়ার হুমকি দেয়। পরে দ্রুত ৯৯৯ নম্বরে জানালে মিরসরাই থানা থেকে ফোন করে ঘর থেকে বের না হওয়ার জন্য বলেন। পরদিন সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে আসেন।

তিনি আরও বলেন, এর আগে গত ২৫ অক্টোবর আমার ওপর হামলা করা হয়। ওই ঘটনায় ২৮ অক্টোবর আমি বাদি হয়ে মিরসরাই থানায় মামলা করি। মামলা করার কারণে তারা আমার বাড়িতে হামলা করেছে। আমি বর্তমানে পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় আছি। পুলিশ প্রশাসনের কাছে হামলায় জড়িতদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

আরও পড়ুন: লোকনাথ মন্দির ভাঙচুর করেছেন চেয়ারম্যান

যোগাযোগ করা হলে মিরসরাই থানার উপপরিদর্শক আবুল হাসেম আলোকিত চট্টগ্রামকে বলেন, গড়িয়াইশ এলাকায় একটি বসতঘরে হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। হামলার ঘটনায় থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আজিজ/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm