বন্দুকযুদ্ধের পর লাশের সঙ্গে উদ্ধার হলো ৭০ হাজার ইয়াবা

উখিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জাহাঙ্গীর আলম (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় তার কাছ থেকে ৭০ হাজার ইয়াবা, একটি ওয়ানশুটার গান ও কার্তুজ উদ্ধার করা হয়।

রোববার (২১ নভেম্বর) রাত পৌনে ৯টায় বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লে. নিয়াজ মোহাম্মদ চপল।

নিহত জাহাঙ্গীর উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী জমিদারপাড়ার মৃত সৈয়দ আলমের ছেলে। র‌্যাবের দাবি নিহত যুবক একজন মাদক কারবারি।

আরও পড়ুন: ‘বন্দুকযুদ্ধ’—র‌্যাবের ওপর হামলাকারী ‘আলম ডাকাত’ নিহত

র‌্যাব জানায়, রোববার ভোরে উখিয়া উপজেলার বালুখালীর কাকড়া সেতু এলাকায় র‌্যাব-৭-এর একটি দলের সঙ্গে মাদক কারবারিদের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাব গুলি চালালে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে জাহাঙ্গীরের লাশ উদ্ধার করা হয়। এ সময় তার কাছে থাকা ৭০ হাজার ইয়াবা, একটি ওয়ান শুটারগান ও কার্তুজ উদ্ধার করা হয়।

ফ্লাইট লে. নিয়াজ মোহাম্মদ চপল বলেন, আজ (রোববার) ভোরে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান গেলে মাদক কারবারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থলে থেকে জাহাঙ্গীর নামের একজনের লাশ উদ্ধার করা হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বলরাম/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm