‘বঙ্গমাতার জন্মদিন’ ৩০০ পরিবারকে চাল দিলেন দেবাশীষ পাল দেবু

বঙ্গমাতা বেগম শেখ ফজিলেতুন্নেসা মুজিবের ৯১তম জন্মদিন উপলক্ষে ৩০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে চাল বিতরণ করেছেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে যুবলীগ চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিলের নির্দেশনায় এ আয়োজন করা হয়।

রোববার (৮ আগস্ট) সকালে নগরের ৩৭ নম্বর ওয়ার্ডের পোর্ট কলোনির একটি স্কুল প্রাঙ্গণে এ চাল বিতরণ করা হয়। প্রতিটি পরিবারকে ৫ কেজি করে চাল দেওয়া হয়।

এ সময় দেবাশীষ পাল দেবু বলেন, বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামের প্রতিটি ধাপে বঙ্গবন্ধুর সহধর্মিণী হিসেবে নয়, একজন নীরব দক্ষ সংগঠক হিসেবে যিনি নিজেকে বিলিয়ে দিয়ে বাঙালির মুক্তি সংগ্রামে ভূমিকা রেখেছেন এবং বঙ্গবন্ধুকে হিমালয় সমআসনে অধিষ্ঠিত করেছেন তিনি বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বন্দর সিবিএর সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক, শ্রমিক নেতা আশিষ কান্তি মুহুরী, জামিন আহমেদ মিলন, নারীনেত্রী রমা দাশ, যুবলীগ নেতা সালাউদ্দিন বাবর, ফরহাদ আবদুল্লাহ, সালাউদ্দিন বাবর, মো. সোহেল, অর্জুন দাশ, মো. হানিফ, মাহমুদুর বাপ্পী, রোকন উদ্দীন, মাসুম, সোহেল, রুবেল দাশ, রিয়াদ, কৌশিক রায়, জামাল, ফিরোজ, ফিরোজ আহমেদ, সাইফুল, জামাল, তুহিন, পলাশ, রিফাত, রাসেল, ফরহাদ, রহমত,আকাশ,জসিম, জনি, রাব্বি, নাঈম, ফাহিম, জয়, রানা, শুভ ও ইমন।

আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm