বিনোদনকেন্দ্র দেখতে গিয়ে ট্রেনের ধাক্কায় লাশ হয়ে ফিরল মাদ্রাসার ছাত্র

মুন্সীগঞ্জের সিরাজদীখান খাসকান্দি ইসলামীয়া দাখিল মাদ্রাসার ছাত্র মো. মাহবুব (১৯) একদল শিক্ষার্থীর সঙ্গে আসে সীতাকুণ্ডের বিনোদনকেন্দ্র দেখতে। কিন্তু বিনোদনকেন্দ্র দেখার আগেই ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টায় সীতাকুণ্ড রেলস্টেশনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত মাহবুব ওই মাদ্রাসার নবম শ্রেনীর ছাত্র। সে মুন্সীগঞ্জ জেলার সিরাজদীখান থানার হাসকান্দি মধ্যেরচর গ্রামের দুলাল মিয়ার ছেলে।

নিহত মাহবুবের দুই সহপাঠী মো. হাসান ও মো. সবুজ জানান, মাদ্রাসা থেকে তারা ১০ জনের একটি গ্রুপ সীতাকুণ্ডের বিনোদনকেন্দ্র ঘুরে দেখার উদ্দেশ্যে বুধবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে ঢাকামেইল ট্রেনে রওনা দেয়।

আরও পড়ুন: মাওলানার ‘শিশু বলাৎকার’—ইজ্জত বাঁচাতে যুবককে ‘চাঁদাবাজি’ মামলা!

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে তারা সীতাকুণ্ডে এসে পৌঁছায়। কিন্তু স্টেশনের রং সাইডে নামতে গিয়ে ঢাকামুখী সুবর্ণ এক্সপ্রেসের ধাক্কায় মাহবুবের মাথা ছিন্নভিন্ন হয়ে ঘটনাস্থলেই সে  নিহত হয়। এছাড়া ট্রেনের অন্য দুই যাত্রীও আহত হয়। পরে স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

সীতাকুণ্ড হাসপাতালের চিকিৎসক ডা. বিবেকানন্দ চক্রবর্তী বলেন, ট্রেন দুর্ঘটনায় আহতদের চিকিৎসা দেওয়া হয়েছে।

সীতাকুণ্ড জিআরপি ফাঁড়ির ইনচার্জ এসআই তোফাজ্জল হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, রং সাইডে অসতর্ক হয়ে দাঁড়ানোর কারণে সুবর্ণ এক্সপ্রেসের ধাক্কায় মো. মাহবুব ঘটনাস্থলেই মারা যায়। নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

সালাউদ্দিন/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm