ফতুল্লায় গ্যাস বিস্ফোরণ—মুহূর্তেই লাশ দুই নারী

দেশে হঠাৎ করে গ্যাস বিস্ফোরণের ঘটনা বাড়ছে। শুক্রবারও নারায়ণগঞ্জের ফতুল্লায় ফ্ল্যাট বাসায় জমে থাকা গ্যাস বিস্ফোরণে দুই নারী নিহত হয়েছেন। এসময় নারী-শিশুসহ আরও অন্তত ১৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (১২ নভেম্বর) সকালে লালখাঁর মোড়ের মোক্তার মিয়ার পাঁচতলা ভবনের একটি ফ্ল্যাটে এ দুর্ঘটনা ঘটে। এর আগে চট্টগ্রামেও বাসায় জমে থাকা গ্যাস বিস্ফোরণে এক নারীর মৃত্যু হয়। আহত হন একই পরিবারের আরও ৫ জন।

ফতুল্লায় নিহতরা হলেন- মায়া রানী ও মঙ্গল রানী। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি। নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপসরিচালক আব্দুল্লাহ আল আরেফিন সাংবাদিকদের বলেন, শুক্রবার সকালে মোক্তার মিয়ার ভবনের নিচতলার একটি ফ্ল্যাটে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে।

আরও পড়ুন: পাইপে জমে থাকা গ্যাস বিস্ফোরণে প্রাণ গেল রিপনের

Thai Food

বিস্ফোরণে বাড়ির পাঁচটি রুমের ও পাশের বাড়ির আরও দুটি রুমের দেয়াল উড়ে গেছে। ক্ষতিগ্রস্ত হয়েছে রুমগুলো। মোক্তার মিয়ার ভবন ছাড়াও পাশের আরও দুটি বাড়ির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। পাশের বাড়ির একটি রুমের ভাড়াটিয়া স্বামী-স্ত্রী ও তাদের দুই শিশু সন্তান দেয়ালচাপায় গুরুতর আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে। আব্দুল্লাহ আল আরেফিন বলেন, কোনো রুমে গ্যাস জমে ছিল। তা থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ওই বাড়ির পাঁচটি রুমের দেওয়াল চুর্ণ হয়ে আগুন ধরে গেছে।

ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণ করেছে। নারায়ণগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, গ্যাস বিস্ফোরণের ঘটনায় দুজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm