ফটিকছড়ির বিলে যুবকের লাশ, লুঙ্গির গিটে মদের বোতল

ফটিকছড়িতে গ্রামের একটি বিল থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকালে নাজিরহাট পৌরসভার পশ্চিম সুয়াবিল বোর্ডস্কুলের পূর্ব পাশের বিল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের নাম মো. নুর নবী (৩৮)। তিনি ওই এলাকার মৃত নুরুচ্ছাফার ছেলে। তার নবম শ্রেণি এবং চতুর্থ শ্রেণি পড়ুয়া দুই মেয়ে রয়েছে। অতিরিক্ত মদ্যপানে তাঁর মৃত্যু হতে পারে বলে পুলিশ ধারনা করছে। এলাকাবাসী বলছেন, তিনি ভ্যানগাড়ির চালক এবং নিয়মিত মদ্যপান করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে এক নারী ওই বিলে গরু নিয়ে যাওয়ার সময় দেখেন বিলের মাঝে এক যুবক মৃত পড়ে আছে। পরে ওই নারী বাড়িতে এসে লোকজনকে জানালে পরিবারের লোকজন গিয়ে তার লাশ শনাক্ত করেন। পরে জনপ্রতিনিধিদের মাধ্যমে ভুজপুর থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

আরও পড়ুন: ফটিকছড়িতে তিন ইউনিয়নে ভোট হবে না, ১১টিতে বিদ্রোহী প্রার্থীর ছড়াছড়ি

নিহতের স্ত্রী ফরিদা ইয়াছমিন বলেন, তাঁর স্বামী ভ্যানচালক, নিয়মিত মদ্যপান করে বাসায় আসতেন। বুধবার রাতে বাসায় না ফেরায় আমরা ধরেই নিয়েছিলাম কোথাও বেড়াতে গেছে। সকালে লোকজনের কাছে খবর পেয়ে দেখি বিলের মাঝে লাশ পড়ে আছে। আমাদের সঙ্গে কারো শত্রুতা নেই।

খবর পেয়ে ঘটনাস্থলে যান চট্টগ্রামের হাটহাজারী সার্কেলের এএসপি মো. শাহাদাত হোসেন এবং ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিন ফারুকী।

ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিন ফারুকীন আলোকিত চট্টগ্রামকে বলেন, খবর পেয়ে সুরতহাল তৈরি করে লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়েছি।

লাশের পরনে লুঙ্গির গিটে মদের বোতল পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে অতিরিক্ত মদপানে তাঁর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর আসল রহস্য বেরিয়ে আসবে।

এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm