প্লাস্টিকের বস্তায় কাভার্ডভ্যানের ভেতর আসছিল গাঁজা—র‌্যাবের তল্লাশিতে ধরা

মিরসরাইয়ে ৭৯ কেজি গাঁজাসহ তিন যুবককে আটক করেছে র‌্যাব-৭।

বুধবার (১৬ মার্চ) ভোর সাড়ে ৫ টায় গোপন সংবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর সদর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আরও পড়ুন: গাঁজা নিয়ে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে অপেক্ষা করছিল ২ যু্বক

আটকরা হলেন-ভোলা জেলার লালমোহন থানার গজারিয়া টেলিবাড়ি এলাকার কাঞ্চন মিয়ার ছেলে মো. মিজান মিয়া (৩৯), একই জেলার চরভুত বাংলাবাজার এলাকার মো. জাহাঙ্গীর আলমের ছেলে মো. রাকিব (২৩) ও চট্টগ্রাম জেলার খুলশী থানার খুলশী কলোনি এলাকার মো. বরকত আলীর ছেলে মো. মনা (২১)।

র‌্যাব-৭ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, মাদক আসার গোপন সংবাদে বুধবার ভোরে মিরসরাই পৌর সদর এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেইনে চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করা হয়। একপর্যায়ে একটি কাভার্ডভ্যানকে থামার সংকেত দিলে গাড়িতে থাকা তিনজন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের ধাওয়া করে আটক করা হয়। পরবর্তী তাদের দেখানো মতে কাভার্ডভ্যানের ভেতরে মালামালের সাথে লুকিয়ে রাখা ৮টি প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ৭৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসব গাঁজার বাজারমূল্য ১২ লাখ টাকা।

আরও পড়ুন: আরেফিন নগরে যুবকের কাছে ৫৮ কেজি গাঁজা

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা দীর্ঘদিন ধরে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা হতে মাদক সংগ্রহ করে চট্টগ্রামসহ আশেপাশের বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছিল।

এ বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, গাঁজা উদ্ধারের ঘটনায় র‌্যাব-৭ বাদী হয়ে থানায় মাদক আইনে মামলা করেছে। আজ (বৃহস্পতিবার) সকালে আটকদের চট্টগ্রাম আদালতে পাঠানো হয়েছে।

আজিজ/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm