প্রেম করে বিয়ে, এরপর পরকীয়া—দুধের শিশু ফেলে পালাল পাষাণ মা

দুই বছরের দুধের শিশু আলহাম। ৬ দিন ধরেই সে তার মাকে খুঁজছে, আর কান্না করছে। প্রতিদিন সকাল হলেই সে কোমল কণ্ঠে ‘আম্মু, আম্মু’ বলে মাকে খুঁজতে থাকে।

আলহাম মাকে কোথায় খুঁজে পাবে! তার পাষাণ মা যে পালিয়ে গেছে প্রেমিকের হাত ধরে। ২৬ অক্টোবর দুধের শিশুকে রেখে ঘর ছেড়ে পালিয়ে যান লাকি আকতার (২০) নামের গৃহবধূ। তিনি রাউজান পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম গহিরার দিনমজুর শাকিলের স্ত্রী।

জানা যায়, ৬ বছর আগে প্রেম করে বিয়ে করেছিলেন লাকি-শাকিল দম্পতি। কিন্তু কয়েক বছর ধরে লাকি পরকীয়ায় আসক্ত হয়ে পড়ে। প্রায়সময় মুঠোফোনে কথা বলতো। শাকিল প্রতিবাদ করলে তাকে মেরে ফেলাসহ বিভিন্ন হুমকি দিতো।

আরও পড়ুন: প্রেমের ফাঁদে—শারীরিক সম্পর্কের ভিডিও, ভয় দেখিয়ে চাঁদা দাবি ২ যুবকের

Thai Food

সর্বশেষ ২৬ অক্টোবর বেলা ১২টায় দুই বছরের কম বয়সী শিশুকে রেখে চার বছর বয়সী শিশুকন্যা আলাইনা জান্নাত আদনকে নিয়ে ঘর ছাড়েন তিনি। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুজি করেও সন্ধান না পেয়ে রোববার (৩১ অক্টোবর) শাকিল তার স্ত্রী লাকি, পরকীয়া প্রেমিকসহ ৪ জনের নাম উল্লেখ করে রাউজান থানায় অভিযোগ দেন।

শাকিল বলেন, আমার বৃদ্ধ মা আমার দুধের শিশুকে সামলতে পারছে না। আলহাম খুব কান্নাকাটি করছে। কী করব বুঝতে পারছি না। যাওয়ার সময় লাকি ৩ ভরি স্বর্ণালংকার, ২৭ হাজার টাকা নিয়ে গেছে বলেও শাকিল অভিযোগ করেন।

যোগাযোগ করা হলে রাউজান থানার ডিউটি অফিসার উপসহকারী পুলিশ পরিদর্শক মো. হানিফ আলোকিত চট্টগ্রামকে বলেন, শাকিল নামে এক যুবকের স্ত্রী দুই বছর বয়সী শিশু রেখে নিরুদ্দেশ হয়েছেন বলে অভিযোগ পেয়েছি। আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে নিয়েছি। খুঁজে বের করে শিশুটিকে তার মায়ের কাছে ফিরিয়ে দেওয়ার চেষ্টা চলছে।

এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm