প্রেমে ব্যর্থ তোবারক আলী স্কুলের শিক্ষক ফেসবুকে ছড়িয়ে দিলেন ছাত্রীর অশ্লীল ছবি

ফেসবুকে ভুয়া আইডি খুলে ছাত্রীর অশ্লীল ছবি দেওয়ার অভিযোগে মো. নুর উদ্দিন (২৯) নামে এক শিক্ষককে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (৩১ ডিসেম্বর) রাতে সীতাকুণ্ডের ভাটিয়ারী থেকে তাকে আটক করা হয়। তিনি স্থানীয় মৃত মোহাম্মদ মিয়ার ছেলে এবং ভাটিয়ারী হাজী তোবারক আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

আরও পড়ুন : মোবাইল প্রেম—প্রেমিকের সঙ্গে ঝগড়া করতে করতেই ফাঁসিতে ঝুলল স্কুলছাত্রী

জানা যায়, ভাটিয়ারী বিজয় স্মরণী কলেজের এইচএসসির এক ছাত্রীর এডিট করা আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেন নুর উদ্দিন। এ নিয়ে গত ২৬ ডিসেম্বর তাঁর বিরুদ্ধে র‌্যাবের কাছে অভিযোগ করেন ওই ছাত্রী।

Yakub Group

অভিযোগ রয়েছে, নবম শ্রেণিতে পড়ার সময় থেকেই স্কুলে যাওয়া-আসার পথে নুর উদ্দিন ওই ছাত্রীকে প্রেম নিবেদন করতেন। রাজি না হওয়ায় তাকে অপহরণ, এসিড নিক্ষেপসহ নানা হুমকি দেন নুর উদ্দিন। পরে মেয়েটির সঙ্গে জোর করে ছবিও তুলেন। এরপর ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রীর ছবি এডিট করে ফেসবুকে ফেক আইডি খুলে ছড়িয়ে দেন।

র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এমএ ইউসুফ আলোকিত চট্টগ্রামকে বলেন, ছাত্রীর বাবার অভিযোগের ভিত্তিতে শুক্রবার দুপুর ১টার দিকে ভাটিয়ারী এলাকায় অভিযান চালিয়ে মো. নুর উদ্দিনকে আটক করা হয়। বিভিন্ন ফেইক আইডি থেকে কুরুচিপূর্ণ ছবি ও তথ্যের ফটোকপি সংগ্রহ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তিনি এ ঘটনার কথা স্বীকার করেছেন। তাকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm