রাতের আঁধারে প্রবাসীর বাড়িতে হামলা

রাউজানে রাতের আঁধারে দুবাই প্রবাসীর বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। হামলায় দেড় লাখ টাকার আসবাবপত্র ভাঙচুর এবং স্বর্ণলংকার ও নগদ টাকা নিয়ে যাওয়ার অভিযোগ করা হয়েছে।

শনিবার (২৪ ডিসেম্বর) রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। পরে ৯৯৯-এ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে এলে পালিয়ে যায় হামলাকারীরা।

ঘটনার পর ভুক্তভোগী আবদুল মান্নান বাদী হয়ে আবছার, তার ভাই, ছেলেসহ অজ্ঞাত কয়েজনকে আসামি করে রাউজান থানায় মামলা করেছেন।

এদিকে (রোববার) সকালে ঘটনার সঙ্গে জড়িত মো. আবছার (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আরও পড়ুন: চাঁদা না পেয়ে কিশোর গ্যাংয়ের হামলা—বাঁচল না সেই ব্যবসায়ী

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, শনিবার রাত ১টার দিকে মন্নানের ঘরে একই এলাকার মো. আবছার ও তার ভাই আজগর, ছেলে মোশারফ আলী, আজিম, সাকিবসহ ভাড়া করা সন্ত্রাসীরা হামলা করে। এ সময় হামলাকারীরা ঘরের জানালার কাঁচ ভাঙচুর করে। পরে দরজা ভেঙ্গে ঢুকে মন্নানকে অপহরণের চেষ্টা করে। এসময় রায়হানের স্ত্রী আছমা আকতার ৯৯৯-এ ফোন করলে রাউজান থানার একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

ভুক্তভোগী আবদুল মান্নান বলেন, শ্বশুড়বাড়ির কাছ থেকে স্ত্রীর সম্পত্তির ভাগ চাওয়ায় ভাই আবছার ও তার পরিবারের সদস্যরা সন্ত্রাসী ভাড়া করে আমার ঘরে হামলা করেছে। হামলায় দেড় লাখ টাকার আসবাবপত্র ভাঙচুর এবং স্বর্ণলংকার ও নগদ টাকা নিয়ে গেছে । পরে পুলিশের এলে হামলাকারীরা পাালিয়ে যায় ।

জানতে চাইলে রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল আলোকিত চট্টগ্রামকে বলেন, শনিবার রাতে ৯৯৯-এ সংবাদ পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা পালিয়ে যায়। হামলায় জড়িত থাকার অভিযোগে মো. আবছার নামের একজনকে আজ (রোববার) আটক করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে।

শফি/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm