প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা সাইফুলের নানা আয়োজন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জম্মদিন উপলক্ষে খতমে কোরআন, দোয়া মাহফিল, এতিমদের খাবার বিতরণ ও বিশেষ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দক্ষিণ জেলা আওয়ামী লীগের আন্দরকিল্লা অফিসে এ আয়োজন করেন দক্ষিণ জেলা যুবলীগ নেতা সাইফুল ইসলাম।

এ সময় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি, তার স্ত্রী আরজু মনিসহ ১৫ আগস্টের সব শহীদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

আরও পড়ুন: প্রধানমন্ত্রী শুধু স্বপ্ন দেখান না, বাস্তবায়নও করেন : পোর্টসিটিতে উপমন্ত্রী শামীম

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক উপকমিটির সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য জাহেদুর রহমান সোহেল।

Yakub Group

বিশেষ অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা মো. ওয়াসীম মুরাদ, অধ্যাপক আবু নঈম চৌধুরী, দক্ষিণ জেলা যুবলীগের সাবেক স্বাস্থ্য বিয়য়ক সম্পাদক ছৈয়দ মো. ইয়াছির ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মোশারফ হোসেন।

সাইফুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশের রত্ন নন, তিনি বিশ্বরত্ন। তিনি বাঙালি জাতির চেতনার প্রতীক, আমাদের অহঙ্কার। যার অপ্রতিরোধ্য পথচলায় বাংলাদেশ অবিরাম ছুটে চলছে উন্নয়নের মহাসড়কে। শেখ হাসিনা মানেই উন্নয়নের জয়জয়কার। তিনি বাংলাদেশের আস্থার প্রতীক এবং আমাদের সকলের অনুকরণীয় দৃষ্টান্ত।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা মোসলেম উদ্দীন, বোয়ালখালী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সায়েম কবির, যুবলীগ নেতা আসাদ তালুকদার, আরিফুল ইসলাম রুবেল, শেখ মো. মহীউদ্দীন, হারুন অর রশিদ, মো. শাহজাহান, মো. এরশাদ, অ্যাড. প্রবাল শীল, রাতুল হাসান বাবু, শেখ জাহেদ, জাহিদুল আলম শিশির, সাজ্জাদ হোসেন, মো. ফরহাদ, মুবিনুল কালাম, শেখ শাহেদ, নয়ন উদ্দিন রোকন ও জাফর আলম রবিন।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm