চট্টগ্রামে রমজানজুড়ে থাকবে মহিউদ্দিন চৌধুরীর ইফতারের সেই আয়োজন : হেলাল আকবর চৌধুরী বাবর

পবিত্র মাহে রমজানে মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচি হাতে নিয়েছে এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন। এরই অংশ হিসেবে তৃতীয় রমজানে দুই হাজার রোজাদারের মাঝে বিতরণ করা হয়েছে ইফতার।

মঙ্গলবার (৫ এপ্রিল) বিকেল ৫টায় সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের সার্বিক ব্যবস্থাপনায় নগরের নন্দনকানন, ডিসি হিল, জামালখান, আসকার দীঘির পাড় এলাকায় ইফতার বিতরণ করা হয়।

আরও পড়ুন: রমজানের প্রথম দিনেই জমজমাট—ইফতারির দাম বাড়লেও বিক্রি কমেনি

এ সময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরী ছিলেন গণমানুষের নেতা। প্রতিবছর পবিত্র রমজান মাসে তিনি সব শ্রেণির মানুষের জন্য ইফতারের আয়োজন করতেন। এবিএম মহিউদ্দিন চৌধুরীর একজন কর্মী হিসেবে তাঁর রাজনৈতিক দর্শন থেকে শিক্ষা নিয়ে সাধারণ মানুষের পাশে থাকার জন্য মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের নির্দেশনায় এ কর্মসৃচি নগরের প্রতিটি ওয়ার্ডে ছড়িয়ে দেওয়া হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, সাবেক সংরক্ষিত কাউন্সিলর আনুজমান আরা আঞ্জু, জামালখান ইউনিট আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর মোস্তফা, সাধারণ সম্পাদক বাবুল দেব রায়, প্রশান্ত চৌধুরী যীশু, মহানগর যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, এম কুতুব উদ্দীন চৌধুরী, মো. তসলিম, মোর্শেদ আলম, রতন ঘোষ, মো. জাহেদ, মো. দেলোয়ার, কামরুল হাসান, এসএম হোসেন তুষার, আনোয়ার পলাশ, জোবাইদুল আলম আশিক, জাহিদ হাসান সাইমুন, আব্দুল্লাহ আল সাইমুন ও মো. রুবেল।

আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm