পোর্ট সিটি ইউনিভার্সিটিতে কক্সবাজার স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি

পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (পিসিআইইউ) অধ্যায়নরত শিক্ষার্থীদের নিয়ে কক্সবাজার স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। রোববার (৭ নভেম্বর) বিকালে এক বিজ্ঞপ্তিতে আইন বিভাগের ছাত্র মো.রিদুয়ান হোসেনকে সভাপতি ও আহসানুল হক পায়েলকে সাধারণ সম্পাদক করে কমিটির তালিকা প্রকাশ করা হয়।

সংগঠনের প্রধান উপদেষ্টা পিসিআইইউ আইন বিভাগের চেয়ারম্যান জিয়াউল করিম জিয়া এবং উপদেষ্টা আশেকুল কাদের আশিকের স্বাক্ষরে পূূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

পূর্ণাঙ্গ কমিটিতে সিনিয়র সহসভাপতি জেমস শর্মা, সহসভাপতি জুয়েল রানা তাহিন, শহিদুল হক সিকদার, মো. তোহা, সেফায়েত হোসেন, তোফায়েল রহমান ও আনোয়ার হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল হক, শহিদ শাহরিয়ার শামীম, রায়হান জিয়া, রিফাত বিন সাত্তার, আদনান কবির জিলান ও মোস্তরা খানম সিরাজী।

আরও পড়ুন: মুহূর্তেই লাশ পোর্টসিটি ইউনিভার্সিটি শিক্ষার্থী

সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুল হক চৌধুরী, সহসাংগঠনিক সম্পাদক মো. দিদারুল ইসলাম, নাজমুল হাসান সিফাত, মেহেদী হাসান সারদুল, তাসমিয়া নাসরিন, ইমরান হামিদ মুন্না, মুন্তাসির বাবু, ফাহিম মুন্তাসির ও সাইমুন ইসলাম। অর্থ সম্পাদক ইরফান আলী ছিদ্দিক, সহঅর্থ সম্পাদক আব্দু শুক্কুর। দপ্তর সম্পাদক নায়েজিদ হাসান, উপদপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল নোমান ও সাজ্জাদ হোসেন রিফাত।

প্রচার সম্পাদক জিহান মাহমুদ, উপপ্রচার সম্পাদক একরামুল হক শামীম, তারেক আজীজ ও মো. রবিউল হাসান। ধর্ম বিষয়ক সম্পাদক অনুপম বড়ুয়া। আইটি বিষয়ক সম্পাদক মো.শাহরিয়ার আফ্রিদি। আইন বিষয়ক সম্পাদক দেলোয়ার হোছাইন। শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক ইসলামুল হক শাকিল, উপশিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক তাওহিদুল ইসলাম সাজিদ, ছাত্রী বিষয়ক সম্পাদক ফারহানা হোসেন বৃষ্টি, উপছাত্রী বিষয়ক সম্পাদক শতাব্দি মল্লিক, আফিয়া শামা ব্রিন্তা ও দিল আফরোজ নিহা।

ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইসহাক রাজু, উপক্রীড়া বিষয়ক সম্পাদক মিনহাজুল ইসলাম মিনার ও মির ইসতিয়াক আহমদ। সদস্য হিসেবে রয়েছেন আশিকুর রহমান ও চৌধুরী শাফি।

আরবি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm