টাটার হেভি ডিউটি পিকআপ কিনে নেপাল ভ্রমণ

নিটল মটরসের আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল টাটা হেভি ডিউটি পিকআপ প্রদর্শনী।

বুধবার (১৬ মার্চ) দুপুর ৩টায় নগরের হোটেল আগ্রাবাদে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরও পড়ুন: এয়ার ভিসায় নিষিদ্ধ স্থলপথে ভারত ভ্রমণ, ফেরত পাঠানো হলো শত শত যাত্রীকে

এতে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন টাটা মটরস লিমিটেডের কান্ট্রি হেড বোদ প্রকাশ মুখিয়া।

বিশেষ অতিথি ছিলেন নিটল মটরসের সিইও (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. তানবীর শহীদ, চট্টগ্রাম হালকা মোটরযান চালক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, প্রোডাক্ট প্রেসিডেন্ট (পিকআপ) হাসান মাহমুদ ও চট্টগ্রামের এরিয়া প্রেসিডেন্ট মো. কাওসার আহমেদ।

অনুষ্ঠানে নিটল মটরসের সিইও (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. তানবীর শহীদ বলেন, এই মার্চ মাসে টাটার হেভি ডিউটি পিকআপ কিনলে থাকছে নেপাল ভ্রমণের সুযোগ। ক্রেতাদের মধ্য থেকে লটারির মাধ্যমে তিনজনকে নেপাল ভ্রমণের জন্য বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে৷ এছাড়া গাড়ি কিনলে ক্রেতারা পাবেন ফ্রি রেজিস্ট্রেশন ও ইন্স্যুরেন্স।

আরও পড়ুন: নেপাল ইন্টারন্যাশনাল আইকনিক অ্যাওয়ার্ড পেলেন মিরসরাইয়ের আশরাফ

তিনি আরও বলেন, বাণিজ্যিক গাড়ির প্রগতিশীল ক্রেতাদের জন্য টাটার হেভি ডিউটি পিকআপগুলো ডিজাইন করা হয়েছে এবং পাওয়ারফুল ডিজেল ইঞ্জিন ও অধিক লোডিং ক্যাপাসিটি ক্রেতাদেরকে ব্যবসায়িক সাফল্যের পথে এগিয়ে নেবে। আকর্ষণীয় স্কিম ও সহজ কিস্তিতে ক্রেতারা যেকোনো মডেলের হেভি ডিউটি পিকআপ নিটল মটরসের বিক্রয়কেন্দ্র থেকে কিনতে পারবেন।

উল্লেখ্য, নিটল মটরস লিমিটেডের রয়েছে দেশের সর্ববৃহৎ সার্ভিস ও স্পেয়ার পার্টস নেটওয়ার্ক। বাংলাদেশের বাণিজ্যিক গাড়ির বাজারে ক্রেতাদের আস্থা ও নির্ভরতার অপর নাম নিটল মটরস।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm