পিকআপের ধাক্কায় প্রাণ গেল প্রভাষকের

চকরিয়া পৌরসভার মগবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় এক কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি চকরিয়া সিটি কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক।

রোববার (২০ জুন) রাত ৯টার দিকে পিকআপের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে আনার পথে রাত ১১ টায় তিনি মারা যান। ঘটনার পর পালিয়ে যায় গাড়ি চালক।

নিহত শিক্ষকের নাম শাহাদাত হোসাইন (৪০)। তাঁর গ্রামের বাড়ি পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের পূর্ব শিলখালী এলাকার সবুজপাড়ায়। চকরিয়া পৌরসভার সালাম মাস্টার পাড়ায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন ওই শিক্ষক।

পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার রাত ৯টায় মাছের ঘের থেকে ড্রামভর্তি একটি পিকআপ দ্রুতগতিতে মগবাজার দিয়ে যাওয়ার পথে কলেজ শিক্ষক শাহাদাত হোসেনকে ধাক্কা দেয়। এ সময় তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অ্যাম্বুলেন্স নিয়ে চট্টগ্রাম আসার পথে লোহাগাড়ার আমিরাবাদ এলাকায় তার মৃত্যু হয়।

প্রভাষক শাহাদাতের মৃত্যুতে চকরিয়া সিটি কলেজের অধ্যক্ষ সালাহ উদ্দিন খালেদ গভীর শোকপ্রকাশ করে বলেন ‘সড়ক দুর্ঘটনায় আজ আমরা একজন মেধাবী শিক্ষককে হারালাম।’

আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm