পিএইচপি গেটে নিহত কেএসআরএমের সিকিউরিটি গার্ড

সীতাকুণ্ডের বাড়বকুণ্ড পিএইচপি গেইট এলাকায় গাড়িচাপায় কেএসআরএমের এক সিকিউরিটি গার্ডের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক গাড়িটিকে আটক করেছে পুলিশ।

সোমবার (২ আগস্ট) সকাল সাড়ে ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম মো. আবদুল মান্নান (৫০)। তিনি একই ইউনিয়নের নডালিয়া গ্রামের মৃত নুর আহমেদের পুত্র। কেএসআরএম কারখানায় সিকিউরিটি গার্ড হিসেবে তিনি কর্মরত ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আবদুল মান্নান প্রতিদিনের মতো কাজ শেষে সকালে সাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পিএইচপি গেট চারারকান্দি এলাকায় রাস্তা পার হওয়ার সময় চট্টগ্রামমুখী একটি দ্রুতগামী হাইচ তাকে চাপা দেয়।

গুরুতর আহত মান্নানকে উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়।

সীতাকুণ্ড বার আউলিয়া হাইওয়ে থানার ওসি মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে আলোকিত চট্টগ্রামকে বলেন, পিএইচপি গেইটের সামনে সকাল সাড়ে ৭টার দিকে আবদুল মান্নান নামের এক সিকিরিউটি গার্ড সড়ক দুর্ঘটনায় আহত হন। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সকাল ৯টার দিকে তিনি মারা যান। এ ঘটনায় গাড়িটি আটক করা হয়েছে

সালাউদ্দিন/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm