রফিকের পাশে ‘প্রবাসী বঙ্গবন্ধু পরিষদ’

রাঙ্গুনিয়ার উপজেলার খোন্দকারপাড়া গ্রামের কিডনি রোগী রফিকুল ইসলামের পাশে দাঁড়াল ‘প্রবাসী বঙ্গবন্ধু পরিষদ’।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকালে উত্তর রাঙ্গুনিয়া প্রবাসী বঙ্গবন্ধু পরিষদের নেতারা আর্থিক অনুদান নিয়ে ছুটে যান অসুস্থ রফিকের বাসায়। তার হাতে অর্থ সহায়তা তুলে দেন সংগঠনের প্রতিষ্ঠাতা আবদুল গফুর।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক লোকমান হোসেন এ্যাপি, রাশেদ বিন মো. আলী, আবদুল জব্বার, ইউপি সদস্য আলমগীর হোসেন বাবু, খাজা শাহজাহান, মেম্বার মো. পিয়ারু, মো. আলমগীর ও মো. শফি।

আবদুল গফুর বলেন, বিভিন্ন সংবাদমাধ্যমে প্রতিবেদন প্রকাশের পর রফিকের বিষয়ে আমরা জানতে পারি। এরপর উত্তর রাঙ্গুনিয়া প্রবাসী বঙ্গবন্ধু পরিষদ তার পাশে দাঁড়ানোর উদ্যোগ নেয়। সেই সঙ্গে রফিকের সহায়তায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানাই।

আরও পড়ুন : ডাক্তার দেখাতে গিয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন প্রবাসী

রফিকুল ইসলাম বলেন, আমি উত্তর রাঙ্গুনিয়া প্রবাসী বঙ্গবন্ধু পরিষদকে অশেষ ধন্যবাদ জানাই। তারা বিপদের সময় আমার পাশে দাঁড়িয়েছেন। আমি কিডনি রোগী। সপ্তাহে ২ বার ডায়ালাইসিস করাতে হয় হাসপাতালে গিয়ে। প্রতিবার ৫-৬ হাজার টাকা করে খরচ হয়। এজন্য বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজনদের কাছ থেকে টাকা ধার করতে হয়। আমি বাঁচতে চাই। আমার মা, স্ত্রী-সন্তানের মাঝে আবারো সুস্থ হয়ে ফিরে আসতে চাই। আমার স্ত্রী দেয়া কিডনি টাকার অভাবে প্রতিস্থাপন করাতে পারছি না। আমি তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির সহায়তা কামনা করছি।

‘দুই কিডনি হারানো রফিক বাঁচতে চায়’ শিরোনামে একটি প্রতিবেদন সম্প্রতি বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশ হলে সংগঠনটির চোখে পড়ে। এরপর তারা সহায়তার হাত বাড়িয়ে রফিকের পাশে দাঁড়ান। রফিক একই এলাকার মমতাজুল হকের ছেলে।

মতিন/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm