বিজিএমইএ ফোরামের পার্টি প্রেসিডেন্ট সালাম, প্যানেল লিডার সামাদ

বিজিএমইএ ফোরাম পর্ষদের নতুন পার্টি প্রেসিডেন্ট হয়েছেন এশিয়ান গ্রুপের প্রতিষ্ঠাতা, বিজিএমই’র সাবেক প্রথম সহসভাপতি ও পরিচালক মো. আবদুস সালাম। প্যানেল লিডার হয়েছেন সাভারটেক্স গ্রুপ এবং সুরমা গার্মেন্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল সামাদ। এ প্যানেলকে আগামী নির্বাচনের জন্য লিডার ঘোষণা করেছে ফোরাম।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে ঢাকার সেনামালঞ্চে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়। ‘বিজয়ের মাসে হেমন্ত আড্ডা’ শিরোনামে এই অনুষ্ঠানে বিজিএমইএর সহস্র সদস্য অংশ নেন।

আরও পড়ুন: ৮৫ মিনিটের প্রেসিডেন্ট౼আড়াইশ বছরের ইতিহাস পাল্টে দিলেন কমলা

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বর্তমান ফোরাম পর্ষদ প্রেসিডেন্ট আনোয়ার-উল আলম চৌধুরী পারভেজ নতুন প্রেসিডেন্ট হিসেবে এশিয়ান গ্রুপের প্রতিষ্ঠাতা মো. আবদুস সালামকে পরিচয় করিয়ে দেন। এরপর প্রাক্তন সভাপতি আনিসুর রহমান সিনহা, ড. রুবানা হকসহ ফোরামের সব সিনিয়র নেতা মঞ্চে আসেন এবং) নতুন প্যানেল লিডার (আগামী নির্বাচনে বিজিএমইএ সভাপতি পদপ্রার্থী) হিসেবে ফয়সাল সামাদের নাম ঘোষণা করেন।

অনুষ্ঠানে জানানো হয়, ফয়সাল সামাদ ২৫ বছর ধরে বিজিএমইএর সঙ্গে সম্পৃক্ত আছেন। প্রয়াত বিজিএমইএ সভাপতি এবং ঢাকার জনপ্রিয় মেয়র আনিসুল হকের সময় তিনি বিজিএমইএর ইতিহাসে সর্বকনিষ্ঠ ভিপি ফিন্যান্সের দায়িত্ব পালন করেন।

প্রসঙ্গত, নবঘোষিত পার্টি প্রেসিডেন্ট মো. আবদুস সালাম এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক। পাশাপাশি তিনি বিজিএমইএ’র পরিচালক হিসেবে আট মেয়াদে এবং প্রথম সহভাপতি হিসেবে চার মেয়াদে দায়িত্ব পালন করেন।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm